শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারি ২০২৩

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারি ২০২৩

মেষ রাশি: সন্তানের খারাপ ব্যবহারের জন্য চিন্তা বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। সংসারে ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করতে পেরে আনন্দ লাভ।

বৃষ রাশি:  কাজের ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ।

মিথুন রাশি: প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণা নিয়ে চিন্তা। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

কর্কট রাশি :  সন্তানের কোনও কাজে আনন্দ লাভ। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

সিংহ রাশি: অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ দরকারি কাজে না যাওয়াই ভাল হবে, বাধা পড়তে পারে।

কন্যা রাশি: কারও কাছ থেকে ভাল কিছু উপহার হিসাবে পেতে পারেন। কাজের ভুল হওয়ায় মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ হতে পারে।

তুলা রাশি: সকালের দিকটা ভাল চললেও বিকেল খুব একটা ভাল যাবে না। সন্তানদের বিশেষ নজরে রাখুন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি: কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি দেখা যাচ্ছে। আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি আয়ের সম্ভাবনা আছে।

ধনু রাশি: সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। সঞ্চয়ে ঘাটতি নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

মকর রাশি : প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচের অংশে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার চাপে সংসারে সময় না দেওয়ায় বিবাদ। পুরনো কোনও আশা নষ্ট হতে পারে।

কুম্ভ রাশি : সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু করতে পেরে আনন্দ লাভ। ব্যবসায় সুখবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে।

মীন রাশি : পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877