শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বামীকে মামলায় ফাঁসিয়ে স্ত্রীকে ধর্ষণ এসআই ও তার সোর্সের!

স্বামীকে মামলায় ফাঁসিয়ে স্ত্রীকে ধর্ষণ এসআই ও তার সোর্সের!

স্বদেশ ডেস্ক: যশোরের শার্শা উপজেলায় এক ব্যক্তিকে মাদক মামলায় ফাঁসিয়ে তার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও তার সোর্সের বিরুদ্ধে। ওই নারী মঙ্গলবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে গেলে ঘটনাটি সামনে আসে।

গত সোমবার দিবাগত রাতে উপজেলার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির এসআই খাইরুল ইসলাম ও তার সোর্স কামরুল ইসলাম ওই নারীকে ধর্ষণ করেন।

ভুক্তভোগী ওই নারী জানান, গত ২৫ আগস্ট রাতে তার স্বামীকে মাদক ব্যবসার অভিযোগে বাড়ি থেকে তুলে নিয়ে যান এসআই খায়রুল। পরদিন তার কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে আদালতে চালান করে দেন।

গত সোমবার রাত আনুমানিক ২টার দিকে এসআই খায়রুল ও তার সোর্স বাড়িতে গিয়ে ওই নারীকে ঘুম থেকে ডেকে তোলেন। পরে স্বামীকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার কথা বলে এসআই খায়রুল ৫০ হাজার টাকা দাবি করেন। তবে মিথ্যা মামলায় জড়িয়ে আবার টাকা দাবি করা নিয়ে খায়রুলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে খায়রুল ও তার সোর্স তাকে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে তাকেও মামলায় ফাঁসানোর হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করেন ওই নারী।

যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সংবাদ পেয়ে তিনি হাসপাতালে যান। এরপর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদের কাছ থেকে অনুমতি নিয়ে ওই নারীকে পুলিশ সুপার মঈনুল হকের অফিসে নিয়ে যান।

যশোরের পুলিশ সুপার (এসপি) মঈনুল হক জানান, অভিযোগ আমলে নিয়ে ঘটনা তদন্তের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা সত্য হলে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877