সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

বাংলাদেশ সফরের জন্য আয়ারল্যান্ড দল ঘোষণা

বাংলাদেশ সফরের জন্য আয়ারল্যান্ড দল ঘোষণা

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট আয়ারল্যান্ড। এন্ড্রু বালবির্নির নেতৃত্বে সমান তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি আর একটি টেস্ট খেলতে বাংলাদেশে আসবে দলটি।

২২ সদস্যের বিশাল বহর নিয়ে আগামী ১১ মার্চ বাংলাদেশে পা রাখবে আইরিশরা। আইপিএল, পিসএলের ব্যস্ততায় পেসার জশ লিটলকে এই দুই সিরিজে পাওয়া যাবে না এমন গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত তাকে নিয়েই বাংলাদেশে আসছে আয়ারল্যান্ড।

১৫ মার্চ প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে দুই দলের মধ্যকার লড়াই। এই সিরিজের একটি ম্যাচও গড়াবে না মিরপুরে, খেলা হবে চট্টগ্রাম ও সিলেটে। ১৮, ২০ ও ২৩ মার্চ সিলেটে গড়াবে সিরিজের সব ক’টি ওয়ানডে ম্যাচ। আর ২৭ মার্চ থেকে চট্টগ্রামে গড়াবে টি-টোয়েন্টির লড়াই। বাকি দুটো ম্যাচ ২৯ ও ৩১ মার্চ। একমাত্র টেস্ট অনুষ্ঠিত হবে এপ্রিলে।

আয়ারল্যান্ডের ওয়ানডে স্কোয়াড
অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহানি, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট।

আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড
অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস, ব্যারি ম্যাককার্থি, কনোর অলফার্ট, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট ও ক্রেইগ ইয়াং।

আয়ারল্যান্ডের টেস্ট স্কোয়াড
অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, মুরে কমিন্স, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, জেমস ম্যাককলাম, পিজে মুর, হ্যারি টেক্টর, লরকান টাকার ও বেন হোয়াইট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877