বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক:

ফেনীর দাগনভূঞা উপজেলায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দেলোয়ার হোসেন (৩০) নামের এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে রোববার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা করেন।

গ্রেপ্তার দেলোয়ার হোসেন উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি উত্তর আলীপুর এলাকার জসিম উদ্দিন দুলালের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, দুই সন্তানের জননী ওই গৃহবধূ দেলোয়ার হোসেনের প্রতিবেশী। একদিন দেলোয়ার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে ভিডিও ধারণ করেন। পরে ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চার বছর ধরে ধর্ষণ করে আসছিলেন। নানা অজুহাতে বেশ কয়েকবার মারধরও করা হয় তাকে।

দুই মাস আগে গৃহবধূর স্বামী দেশে ফিরে আসেন। স্বামীর কাছেও বিষয়টি গোপন রাখার চেষ্টা করেন গৃহবধূ। কিন্তু স্বামী দেশে আসার পরও যুবলীগ নেতার উৎপাত কমেনি। পরে বাধ্য হয়ে স্বামীর কাছে বিষয়টি জানান। স্বামীর সঙ্গে পরামর্শ করে বিষয়টি স্থানীয় মাতুভূঞা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, ‘ভুক্তভোগীর পরিবার ঘটনাটি আমাকে জানিয়েছে। সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।’

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বলেন,  ধর্ষণের অভিযোগে গৃহবধূ একটি মামলা করছেন। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে আসামিকে ফেনীর আদালতে পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877