সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে নিউইয়র্কে বিক্ষোভ

জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে নিউইয়র্কে বিক্ষোভ

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতার করে একাধিকবার রিমান্ডে নেয়ার প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে এবং দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও জনগণের ন্যায্য অধিকার ফিরিয়ে আনার দাবীতে বিভোক্ষ সমাবেশ করেছে নিউইয়র্কস্থ বাংলাদেশী-আমেরিকানরা। স্থানীয় সময় শুক্রবার (৩০ ডিসেম্বর) নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট অফিসের সামনে বাংলাদেশী আমেরিকান প্রগ্রেসিভ ফোরামের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয় । বাংলাদেশী আমেরিকান প্রগ্রেসিভ ফোরামের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বিষয়টি জানানো হয়েছে।

ডাক্তার শফিকুর রহমান জেলে কেন প্রশাসন জবাব চাই, আল্লামা সাঈদী সাহেব, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ জাতীয় নেতৃবৃন্দ জেলে কেন প্রশাসন জবাব চাই ইত্যাদি শ্লোগানে মুখর প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন, মাহবুবুর রহমান, প্রফেসর দেলোয়ার, এমএম মাওলা সুজন, আনোয়ার হোসেন, বেলাল হোসাইন, কামাল হোসাইন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন হাসান সরোয়াদ্দী দুলাল।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ সরকার দেশকে একটি বিরান ভুমিতে পরিণত করেছে। আজকে বাংলাদেশের আপাময় জনগনের দাবি সরকারকে অবিলম্বে ক্ষমতা থেকে পদত্যাগ করতে হবে। তারা বলেন, প্রবাস থেকে আমরা লক্ষ করছি সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে প্রশাসনকে জনগণের মুখোমুখি করছে। সময়ের ব্যবধানে সকল অপকর্মের জন্য জনগণের কাছে জবাবদিহির প্রস্তুতি নিতে হবে। জামায়াতে ইসলামী’র নন্দিত আমীর, বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম নেতা ডা. শফিকুর রহমান, জাতীয় নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ হাজার হাজার বিরোধী দলীয় নেতা কর্মী গ্রেফতার করা হয়েছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাদের মুক্তির দাবি করছি। বক্তারা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব, গণতন্ত্র এবং ইসলাম রক্ষার জন্য আগামীদিনের সকল আন্দোলন সংগ্রামে দেশ ও প্রবাসে দেশপ্রেমিক সকলকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877