শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

বরিশালে বিজয় দিবসে র‌্যালি

বরিশালে বিজয় দিবসে র‌্যালি

স্বদেশ ডেস্ক:

বরিশালে মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালি করেছে আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন। আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। বিএনপি শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ১১ টায় সদর রোডের দলীয় কার্যালয় চত্বর থেকে বিজয় র‌্যালি বের করে জেলা ও মহানগর বিএনপি। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিএনপির নেতাকর্মীরা জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানায়। এ সময় মহানগর বিএনপির মনিরুজ্জামান ফারুক ও সদস্য সচিব মীর জাহিদুল কবির, বিএনপির কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক সংগঠন র‌্যালি সহকারে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে গিয়ে শ্রদ্ধা জানায়।  সদর আসনের এমপি ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুকের পক্ষে তার অনুসারীরা বঙ্গবন্ধু উদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।  এদিকে বরিশাল বিভাগীয় দক্ষিণাঞ্চল শিল্পী পরিষদ বিজয় দিবস উপলক্ষে নগরীর বিভিন্ন স্থানে পথ সংগীত পরিবেশন করে। এছাড়াও দিনভর নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877