শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

আজ থেকে বদলে যাবে ম্যাচের সময়, ২ বেলায় মাঠে গড়াবে ৪টি ম্যাচ

আজ থেকে বদলে যাবে ম্যাচের সময়, ২ বেলায় মাঠে গড়াবে ৪টি ম্যাচ

দেখতে দেখতে কাতার বিশ্বকাপে হয়ে গেল গ্রুপ পর্বের দ্বিতীয় রাউন্ডের খেলা। অঘটনের বিশ্বকাপে এখনো পর্যন্ত মাত্র তিনটি দল শেষ ষোল নিশ্চিত করতে পেরেছে। পরপর দুটি ম্যাচ জিতে শেষ ষোলোয় পৌঁছেছে ফ্রান্স, ব্রাজিল ও পর্তুগাল। বাকি ১৩ দলের পরের রাউন্ডে পৌঁছতে অপেক্ষা করতে হচ্ছে গ্রুপ পর্বের শেষ ম্যাচ পর্যন্ত।

মঙ্গলবার থেকে শুরু হতে চলেছে ফিফা বিশ্বকাপ ২০২২-এর গ্রুপ পর্বের তৃতীয় রাউন্ডের খেলা। আগে থেকেই পরিস্থিতি বিবেচনা করে তৃতীয় রাউন্ডে প্রতিটি গ্রুপের দুটি ম্যাচ একই সময়ে রাখা হয়েছে। বাকিদের মধ্যে কারা বিশ্বকাপের শেষ ষোলতে যাবে তা এই খেলাগুলোর ওপরে নির্ভর করবে। সেই কারণে, একই গ্রুপের চারটি দল শেষ রাউন্ডে একই সময়ে ম্যাচ খেলতে নামবে।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৯টায় খেলবে গ্রুপ এ-র ইকুয়েডর বনাম সেনেগাল ও কাতার বনাম নেদারল্যান্ডস। রাত ১টায় খেলবে গ্রুপ বি-র ইরান বনাম আমেরিকা ও ইংল্যান্ড বনাম ওয়েলস। বুধবার রাত ৯টায় খেলবে গ্রুপ ডি-র অস্ট্রেলিয়া বনাম ডেনমার্ক ও তিউনিশিয়া বনাম ফ্রান্স। রাত ১টায় খেলবে গ্রুপ সি-র আর্জেন্টিনা বনাম পোল্যান্ড ও মেক্সিকো বনাম সৌদি আরব। পরে এভাবেই চলবে তৃতীয় রাউন্ডের খেলাগুলো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877