মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

ফাইনালের পথে ইংল্যান্ডের বাধা ১৬৯ রান

ফাইনালের পথে ইংল্যান্ডের বাধা ১৬৯ রান

স্বদেশ ডেস্ক:

বিরাট কোহলির ব্যাটে ভর করে ও হার্দিক পান্ডিয়ার ঝড়ো ইনিংসে ইংল্যান্ডকে ১৬৯ রানের লক্ষ্য দিলো ভারত। টসে হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট ১৬৮ রান সংগ্রহ করে রোহিত শর্মার দল।

টস হেরে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই ক্রিস ওকসের শিকার হয়ে ব্যক্তিগত ৫ রানে ফিরেন লোকেশ রাহুল। শেষ দুই ম্যাচে জোড়া অর্ধশতক হাকানোয় এই ম্যাচেও তার দিকে তাকিয়ে ছিল ভারতবাসী। তবে আজ আর হয়নি, হতাশ করেছেন রাহুল।

হতাশ করেছেন অধিনায়ক রোহিত শর্মাও। ব্যর্থতার ধারাবাহিকতা ধরে রেখে ২৮ বল থেকে ২৭ রান করে আউট হন ভারতীয় এই ওপেনার। ১০ ওভার শেষে ভারতের সংগ্রহ দাঁড়ায় ২ উইকেটে ৬২ রান।

এইদিন আর সূর্য উত্তাপ ছড়াতে পারেনি, সম্ভব হয়নি সব আলো নিজের করে নিতে। প্রখর হয়ে জ্বলে উঠার আগেই নিভে গিয়েছে। আদিল রাশিদের শিকার হয়ে সূর্যকুমার যাদব ফিরেছেন ১০ বল থেকে ১৪ রানে। তবে বিরাট কোহলির দৃঢ়তায় ১৫ ওভারে ভারত পৌঁছায় তিন অংকের ঘরে।

১৮তম ওভারে ক্রিস জর্ডানের শিকার হয়ে ফেরার আগে হার্দিক পান্ডিয়ার সাথে গড়ে তুলেন মূল্যবান ৪২ বলে ৬১ রানের জুটি। বিরাট কোহলি আউট হন ব্যক্তিগত ৪০ বলে ৫০ রানে। তবে বড় মঞ্চে নিজের জাত চেনাতে ভুলেননি হার্দিক পান্ডিয়া, স্যাম কুরানের করা ১৯তম ওভারে ২০ রান যোগ করেন স্কোরবোর্ডে। পাশাপাশি ২৯ বলে পেয়ে যান অর্ধশতকের দেখাও।

শেষ ওভারের শেষ বলে আউট হবার আগে হার্দিক পান্ডিয়া খেলেন ৪ চার ও ৫ ছক্কায় ৩৩ বলে ৬৩ রানের ইনিংস। মাঝে ৪ বলে ৬ রানে ফিরেন রিশভ প্যান্ত। ইংল্যান্ডের হয়ে ৪৩ রানে ৩ উইকেট শিকার করেন ক্রিস জর্ডান। একটি করে উইকেট পেয়েছেন ক্রিস ওকস ও আদিল রাশিদ।

উল্লেখ্য, আজও প্রথম বলেই ৪ মেরে ভারতের রানের খাতা খুলেন লোকেশ রাহুল। কাকতালীয়ভাবে প্রথম সেমিফাইনালেও নিউজিল্যান্ড ও পাকিস্তান উভয় দলই প্রথম বলে ৪ মেরে নিজেদের ইনিংস শুরু করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877