শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
আবারো বিতর্কে জড়ালেন সাকিব

আবারো বিতর্কে জড়ালেন সাকিব

স্পোর্টস ডেস্ক:

আবারো বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান। বিশ্বকাপের আগে ব্রিসবেনে বাংলাদেশী প্রবাসী কমিনিউটির সংবর্ধনা অনুষ্ঠানে মেজাজ হারিয়েছেন এই অলরাউন্ডার। এমনটাই অভিযোগ করছেন অনুষ্ঠানে অংশ নেয়া প্রবাসীরা।

ব্রিসবেনে বসবাসরত বাংলাদেশীরা শুক্রবার ক্রিকেটারদের জন্য সংবর্ধনার আয়োজন করেছিলেন শহরের ভিক্টোরিয়া চার্চে। নিমন্ত্রণ রক্ষা করে সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ক্রিকেটাররা। সেখানেই সাকিব আল হাসান প্রবাসীদের সাথে ছবি তুলতে ও অটোগ্রাফ দিতে অস্বীকৃতি জানান। বাচ্চাদের সাথেও বাজে ব্যবহারের অভিযোগও আসছে প্রবাসীদের থেকে।

একজন প্রবাসী বলেন, ’তিনি যেটা করেছেন, তা অপ্রত্যাশিত। অতিথিরা ছবি তুলতে গেলে সাকিব বলে, এটা কি চিড়িয়াখানা? অথচ আমরা অন্য দলের ক্রিকেটারদের সাথেও ছবি তুলেছি, কথা বলেছি। সেখানে তো সাকিব আমাদের ক্রিকেটার।’

আরেকজন প্রবাসী বলেন, খেলোয়ারদের হলের ভেতরে নেয়ার জন্য গেটে ১৫ জন শিশুকে রাখা হয়েছিল। তাদের একজন সাকিবের হাত ধরতেই ঝাড়া দিয়ে হাত সরিয়ে নেন তিনি। তবে বাকি ক্রিকেটাররা শিশুদের হাত ধরে ভেতরে গেছেন। আবার দলের বাকি ১৪ জন ক্রিকেটার অটোগ্রাফ দিলেও সাকিব সেই আবেদনে সাড়া দেননি। এমনকি সাকিবকে বক্তব্য দিতে আহ্বান জানালে শুধু ‘ধন্যবাদ’ দিয়ে বক্তব্য শেষ করেন।

ফারুক রেজা নামের একজন জানান, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের পরামর্শে বিসিবি ও বাংলাদেশ দূতাবাসের সাথে যোগাযোগ করে এই সংবর্ধনার আয়োজন করেছিলেন তারা। তবে শর্ত ছিল সাংবাদিক রাখা যাবে না। এদিকে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সাকিব, কিন্তু শেষে তার আচরণেই হতাশ হয়েছে প্রবাসীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877