শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
করোনায় মৃতের সংখ্যা ৬৫ লাখ ৮১ হাজার ছাড়িয়েছে

করোনায় মৃতের সংখ্যা ৬৫ লাখ ৮১ হাজার ছাড়িয়েছে

স্বদেশ ডেস্ক:

বিশ্বজুড়ে মহামারী করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৬৫ লাখ ৮১ হাজার ছাড়িয়ে গেছে। আর আক্রান্তের সংখ্যা ৬৩ কোটি ২৪ লাখ ছাড়িয়েছে।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, শনিবার সকাল ৯টা পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫ লাখ ৮১ হাজার ২২৮ জন।

আর আক্রান্ত হয়েছে ৬৩ কোটি ২৪ লাখ ৩৮ হাজার ৮২ জন।

সুস্থ হয়েছে ৬১ কোটি ১১ লাখ ৮৯ হাজার ২৫৩ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে নয় কোটি ৯০ লাখ ৫৫ হাজার ৫৩৭ জন। মোট মারা গেছেন ১০ লাখ ৯২ হাজার ৬০৬ জন।

তালিকায় আক্রান্তে দ্বিতীয় অবস্থানে আছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে চার কোটি ৪৬ লাখ ৩৯ হাজার ৭৯৭ জন। এছাড়া মৃত্যুতে তৃতীয় স্থানে আছে দেশটি। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ২৮ হাজার ৯৫৩ জনের।

তালিকায় আক্রান্তে তৃতীয় স্থানে আছে ফ্রান্স। দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ৬৫ লাখ ২৪ হাজার ৬০৫ জন। মোট মৃত্যু হয়েছে এক লাখ ৫৬ হাজার ৩৩৭ জনের।

এছাড়া আক্রান্তে চতুর্থ স্থানে উঠে এসেছে জার্মানি। আক্রান্ত হয়েছে তিন কোটি ৫১ লাখ ৭২ হাজার ৬৯৩ জন। আর মারা গেছেন এক লাখ ৫২ হাজার ৪৮২ জন।

ব্রাজিল আছে আক্রান্তে পঞ্চম ও মৃত্যুতে দ্বিতীয় অবস্থানে। আক্রান্ত হয়েছে মোট তিন কোটি ৪৮ লাখ ৮২ হাজার ১৭৪ জন। আর মৃত্যু হয়েছে ছয় লাখ ৮৭ হাজার ৫৮১ জনের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877