বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

ভারতের কাছে হার, ফের বাংলাদেশের স্বপ্নভঙ্গ

ভারতের কাছে হার, ফের বাংলাদেশের স্বপ্নভঙ্গ

স্বদেশ ডেস্ক:

গত মাসে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের ফাইনালে বাংলাদেশ ভারতের কাছে চ্যাম্পিয়নশিপ হারিয়েছে। এবার কলম্বোয় সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত ফর্মে থাকা বাংলাদেশ ভারতের কাছে হেরে ফাইনালের আগেই বিদায় নিল।

সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপে ২-১ গোলে বাংলাদেশকে হারিয়ে ফাইনালে উঠেছে ভারত।

সোমবারের ম্যাচে প্রথমার্ধ ছিল গোলশূন্য। বাংলাদেশ প্রথমার্ধে বেশ কয়েকটি গোলের সুযোগ আদায় করেছিল। ফিনিশিং দুর্বলতার জন্য গোল আদায় করতে পারেনি।

ম্যাচের তিনটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ৫১ মিনিটে বক্সের একটু সামনে থেকে ভারতের ফরোয়ার্ড গাঙতে শট করে গোল করেন। ৯ মিনিট পর তিনি ব্যবধান দ্বিগুণ করেন। এবার ডান প্রান্ত থেকে আসা ক্রসে বক্সের মধ্যে আনমার্কড। একা গোলরক্ষককে পেয়ে গোল করতে ভুল করেননি তিনি। বাংলাদেশের ডিফেন্ডার অফ সাইড ফাদে ফেলার চেষ্টা করেছিলেন। গোলের পরও প্রতিবাদ জানান অফসাইডের। তবে রেফারি গোলের সিদ্ধান্তে অটল থাকেন।

২ গোলে পিছিয়ে পড়ার ৪ মিনিটের মধ্যে বাংলাদেশ গোল দিয়ে ম্যাচে ফেরে। একটিং সংঘবদ্ধ আক্রমণে বক্সের মধ্যে ফাউল করেন ভারতীয় ডিফেন্ডার। রেফারি পেনাল্টির বাশি বাজান। গ্রুপ ম্যাচে বাংলাদেশের হ্যাটট্রিক ম্যান মিরাজুল ইসলাম পেনাল্টি থেকে গোল করেন। ম্যাচের তিনটি গোলই করেছেন ৯ নম্বর জার্সিধারী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877