রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

সোনালী ব্যাংক কর্মকর্তাদের কুপিয়ে টাকা ছিনতাই

সোনালী ব্যাংক কর্মকর্তাদের কুপিয়ে টাকা ছিনতাই

স্বদেশ ডেস্ক:

গাজীপুরে সোনালী ব্যাংকের ৭ লাখ ৮৪ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে গাজীপুর স্টেডিয়াম সংলগ্ন রাজবাড়ী সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গাজীপুর সোনালী ব্যাংকের কোর্ট বিল্ডিং শাখার এ জি এম শহিদুজ্জামান বলেন, শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে সোনালী ব্যাংকের একটি উপশাখা রয়েছে। সেখানে কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতাসহ ছোট ছোট লেনদেন হয়। লেনদেন শেষ করে বিকেলে অটোরিকশাযোগে আনসার ও অফিসাররা টাকা নিয়ে মূল শাখায় ফেরার পথে স্টেডিয়ামের সামনে রাজবাড়ী সড়কের ডিভাইডারে মোটরসাইকেল আরোহী ১০-১২ জন যুবক ফাঁকা গুলি ছুড়ে তাদের গতিরোধ করে।

তিনি আরও জানান, পরে দুইকর্মকর্তা ও আনসারদের কুপিয়ে আহত করে ৭ লাখ ৮৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাদের আঘাতে আহত হয়েছেন উপশাখার ইনচার্জ প্রিন্সিপাল অফিসার আতিকা পারভীন, অফিসার ক্যাশ ফারজানা নাজনীন, রাজু ও আল আমিন নামের দুই আনসার সদস্য। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

গাজীপুর মহানগর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাহেদুল ইসলাম বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877