বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজউক চেয়ারম্যানের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করল সরকার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ছাত্রদল ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা, ২ ছাত্র আটক আইন হাতে তুলে নেওয়ার অধিকার কারও নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে যুবককে পিটিয়ে হত্যা, যা বললেন শায়খ আহমাদুল্লাহ শেখ হাসিনার কী করা উচিত, জানালেন শ্রীলংকার প্রেসিডেন্ট সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়ার নিরাপত্তা বাহিনীর প্রধানকে অপহরণ ১০ সাবেক সেনা ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা
আজকের রাশিফল ১৯ সেপ্টেম্বর

আজকের রাশিফল ১৯ সেপ্টেম্বর

মেষ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আধ্যাত্মিক কাজের সাথে আজ অবশ্যই যুক্ত থাকুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। বাড়িতে আছে অতিথিদের আগমন ঘটবে। তাঁদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আইনি পরামর্শ নেওয়ার জন্য আইনজীবীর কাছে যাওয়ার ক্ষেত্রে এই দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ইষ্টদেবতাকে লাল সিঁদুর দিয়ে পুজো করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনি আজ কাঙ্ক্ষিত অর্থ উপার্জন করতে পারবেন না। কর্মক্ষেত্র থেকে দ্রুত বেরিয়ে আজ আপনি একটি বিনোদনমূলক কাজকর্মে যুক্ত থাকতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। ভালোবাসার মানুষটির সাথে সংযত আচরণ করুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে আপনার পুজোর ঘরে ইষ্টদেবের তামার মূর্তি স্থাপন করুন এবং প্রতিদিন পুজো করুন।

মিথুন রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনি আজ একটি ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন। অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। আপনি যদি আজ একটি পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনও কাজে আজ আপনাকে উৎসাহ প্রদান করবেন। নতুন কোনও উদ্যোগের মাধ্যমে আজ লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে নিজের বোনকে সম্মান করুন এবং ভালোবাসুন।

কর্কট রাশি: কোথাও অর্থ বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শুধু তাই নয় সন্ধ্যে নাগাদ তাঁরা আপনার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবেনা। যোগ্য কর্মচারীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সূর্য চালিশা এবং আরতি পাঠ করুন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ অর্ধাঙ্গিনীর সাথে কিছু মূল্যবান জিনিসপত্র কিনতে যেতে পারেন। যার ফলে আপনার আর্থিক পরিস্থিতি টানটান হয়ে উঠবে। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। যাঁরা বাড়ি থেকে দূরে কোথাও চাকরি করেন তাঁরা আজ নিজের সব কাজ শেষ করে সন্ধ্যে নাগাদ কোনও পার্কে অথবা নির্জন জায়গায় একাকী সময় কাটাতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কপালে এবং নাভিতে কেশরের তিলক লাগান।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার নেওয়া একটি দ্রুত সিদ্ধান্ত আজ আপনাকে লাভবান করে তুলবে বি বাচ্চারা আজ তাদের স্কুলের প্রোজেক্ট শেষ করার ক্ষেত্রে আপনার কাছ থেকে সাহায্য চাইতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। ভালোবাসার মানুষটির জন্য আজ আপনি একটি রোমান্টিক পরিকল্পনা করতে পারেন। আজকে আপনি কোনও পার্কে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও সেখানে এমন একজনের সাথে আপনার দেখা হবে যাঁর সাথে পূর্বে আপনার তর্ক হয়েছিল। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বিছানার পাশে সারা রাত তামার পাত্রে জল রাখুন এবং পরের দিন সকালে কাছাকাছি থাকা একটি গাছের শিকড়ে সেই জল ঢেলে দিন।

তুলা রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শুধু তাই নয়, কোনও কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। একটি আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে আজ আপনি অবসর সময়টি অতিবাহিত করবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কলা গাছের শিকড় বাড়িতে এবং অফিসে রেখে দিন।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। প্রতিটি কাজ আজ সতর্কতার সাথে করার চেষ্টা করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বই পড়তে পারেন অথবা গান শুনতে পারেন। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে সাফল্য লাভের জন্য স্নানের জলে লাল চন্দনের গুঁড়ো মিশিয়ে স্নান করুন।

ধনু রাশি: অতীতের কোনও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। একজন বন্ধুর কাছ থেকে পাওয়া সঠিক সমর্থন আজ আপনাকে পেশাগত দিক থেকে সাহায্য করবে। যাঁরা চাকরির জন্য বাড়ি থেকে দূরে থাকেন তাঁরা আজ অবসর সময়ে পরিবারের সদস্যদের সাথে কথা বলতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লোক কে অভাবী এবং প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে নিজের খাবার ভাগ করে খান।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখ। দীর্ঘস্থায়ী লাভের জন্য আজ আপনি কোনও শেয়ারে অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনও ব্যবসায়িক অথবা আইনি কাগজপত্র আজ সঠিকভাবে না পড়ে সই করবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ছোলা এবং গুড়ের প্রসাদ বিতরণ করুন।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা একটি বিরোধের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠবে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আপনি আজ একাকীত্বের সমস্যা থেকে মুক্ত হবেন। রাত্রিবেলায় আজ আপনি বাড়ির ছাদে অথবা পার্কে একা একা হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। আপনি আজ এমন একটি জিনিস কিনতে পারেন যেটির দাম ভবিষ্যতে বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: কর্মজীবনে অথবা ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে আপনার মা সহ পরিবারের অন্যান্য মহিলা সদস্যাদের রুপোর তৈরি গয়না উপহার দিন।

মীন রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনার একটি মূল্যবান জিনিস আজ ছিনতাই হয়ে যেতে পারে। যার ফলে আপনার মেজাজ প্রভাবিত হবে। বিবাহিত জীবন আজ নিঃসন্দেহে সুখের হবে। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পাশাপাশি, আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে  ছোলা, সরষের তেল এবং কালো রঙের পোশাক দান করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877