শনিবার, ২২ Jun ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

৬ মাসের জন্য স্মৃতিশক্তি হারিয়েছিলেন দিশা!

৬ মাসের জন্য স্মৃতিশক্তি হারিয়েছিলেন দিশা!

স্বদেশ ডেস্ক: বলিউডের ফিট অভিনেত্রীদের একজন হলেন দিশা পাটানি। এই অভিনেত্রীই নাকি শরীরচর্চার সময় চোট পেয়ে স্মৃতি হারিয়েছিলেন! একটানা ছয় মাস তার কিছুই মনে ছিল না। কিন্তু কীভাবে ঘটেছিল এই ঘটনা? সেকথা নিজেই খোলসা করেছেন অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দিশা পাটানি জানান, একবার ট্রেনিং করার সময় কংক্রিটের ধাক্কা লেগে মাথায় আঘাত লাগে তার। তার পরই ছয় মাসের জন্য তার স্মৃতি নষ্ট হয়ে যায়। তিনি বলেন, ‌‘আমার জীবন থেকে ছ’মাস যেন হারিয়ে গিয়েছিল। কিছুই মনে ছিল না আমার।’

ভারতের গণমাধ্যম ইন্ডিয়া টাইমস এবং জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, শুটিংয়ের কাজে ব্যস্ত না থাকলে জিমন্যাস্টিক্স ও মার্শাল আর্টস নিয়েই থাকেন দিশা। এ কারণে মাথার আঘাতও তাকে দমাতে পারেনি। নিয়মিত জিমন্যাস্টিক্স ও মার্শাল আর্টসের অনুশীলন চালিয়ে গেছেন তিনি। তার মতে, আঘাত অনুশীলনেরই একটা অংশ।

দিশা পাটানি বলেন, ‘তিন বছর আগে জিমন্যাস্টিক্স শুরু করি আমি। জিমন্যাস্টিক্সের থেকে মার্শাল আর্টস অনেক সহজ। জিমন্যাস্টিক্সের জন্য সাহসীও হতে হয়। অনেক সময় ব্যয় করে আমি এই জায়গায় পৌঁছেছি। প্রতিদিন এগুলো অনুশীলন করতে হয়। আঘাত লাগলে তবেই কোথাও পৌঁছনো যায়।’

শেষবার ‘ভারত’ ছবিতে দেখা গিয়েছিল দিশা পাটানিকে। ছবিতে তার চরিত্রটি ছোট হওয়া সত্ত্বেও নজর কেড়েছিল সিনেমাপ্রেমীদের। মোহিত সূরির পরিচালনায় পরবর্তী ছবি ‘মলং’-এ অভিনয় করতে চলেছেন তিনি। দিশা ছাড়াও এই ছবিতে দেখা যাবে আদিত্য রয় কাপুর, অনিল কাপুর ও কুনাল খেমুকে। আগামী বছর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877