মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
আজকের রাশিফল শুক্রবার ১ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল শুক্রবার ১ নভেম্বর ২০১৯

মেষ : অর্থ ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। আজ সকাল থেকে কাজের দিকে কোনও প্রকার অনীহা বাড়তে পারে।

বৃষ : কোনো গুজবে কান দেবেন না। আপনি মাটির মানুষ এর মতো ব্যাবহার বজায় রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলেও কোনো পাত্তা দেবেন না।

মিথুন : আপনার সারা দিনের কাজকর্ম বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজে সহজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট : আপনার উচ্চ উদ্দীপনা থাকা সত্ত্বেও আপনি কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে থাকতে পারছেন না। তাই তার কথা খুবই মন খারাপ করবে।

সিংহ রাশি : অযথা কারোর সাথে কোনো তর্কে যাবেন না, সমস্যা এলে এড়িয়ে যান। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা কিছুটা উপকৃত হবেন।

কন্যা- আবারও আপনার পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য এখনই দৃঢ়প্রতিজ্ঞ হন। এই মুহির্তে চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহায্য করবে।

তুলা- প্রেমের ক্ষেত্রে একটু বুঝে শুনে সিদ্ধান্ত গ্রহণ করুন।চাকুরির জন্য এই দিনটি শুভ। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ প্রবল।

বৃশ্চিক : রাতের দিকে সাবধানে গাড়ী চালান। আপনার বাসস্থান নিয়ে বিনিয়োগ লাভজনক হবে না। বন্ধুবান্ধব এবং অন্য কারুর ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি ।

ধনু : আপনি আপনার শারীরিক দৃঢ়তা বজায় রাখতে খেলাধুলা করুন। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

মকর : কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। বিনিয়োগ অত্যন্ত সন্ধানে করবেন।

কুম্ভ : কোনও বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদের আশঙ্কা। শত্রুদের থেকে মুক্তি লাভ।

মীন : ফুটবল খেলার সঙ্গে যুক্তদের এটি ভালো সময়। অনেক দূর থেকে বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি।পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877