বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

নোয়াখালীর মার্কেটে ১০ দোকান পুড়ে ছাই

নোয়াখালীর মার্কেটে ১০ দোকান পুড়ে ছাই

‍স্বদেশ ডেস্ক;

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে একটি মার্কেটের ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা।

গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে বাতানিয়া পুকুর এলাকার সামছুল আলম মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে সামছুল আলম এর মার্কেটের একটি দোকান থেকে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। আগুন মুহুর্তের মধ্যেই পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই মার্কেটে থাকা দুটি মুদি দোকান, একটি ফার্মেসি, একটি সেলুন ও একটি হার্ডওয়্যার দোকানসহ ১০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্থদের বরাত দিয়ে স্থানীয় জনপ্রতিনিধি আনিসুর রহমান বলেন, ‘পুড়ে যাওয়া ১০টি দোকানে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে ব্যাপক ক্ষতির মুখে পড়েছে ব্যবসায়ীরা।’

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন রায় বলেন, ‘খবর পেয়ে চৌমুহনী স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। দোকানিদের ভাষ্যমতে, চা দোকানে থাকা গ্যাসের সিলিন্ডারের লিকেজ থেকেই এ আগুনের সূত্রপাত ঘটেছে। এ বিষয়ে তদন্ত করার পর পরবর্তীতে বিস্তারিত জানা যাবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877