মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরের মামলা হাইকোর্টে স্থগিত স্বর্ণের দাম ভরিতে কমল ৪২০ টাকা গরমে ফ্রিজের ঠাণ্ডা পানি খাওয়া কি ঠিক? প্রয়োজনে শুক্রবারও ক্লাস-পরীক্ষার সিদ্ধান্ত আসতে পারে: শিক্ষামন্ত্রী সারাদেশ উপজেলা নির্বাচনে সেনাবাহিনী নামানো সম্ভব নয়: ইসি আলমগীর সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন চুক্তি হোক বা না হোক, রাফায় অভিযান চলবে : নেতানিয়াহু চলতি সপ্তাহেই গ্রেফতার হতে পারে নেতানিয়াহু
স্কুলছাত্রকে গলা কেটে হত্যা, অটোরিক্সা ছিনতাই

স্কুলছাত্রকে গলা কেটে হত্যা, অটোরিক্সা ছিনতাই

স্বদেশ ডেস্ক:

নরসিংদী শহরে শাওন মিয়া (১৫) নামে এক স্কুলছাত্রকে গলাকেটে হত্যা করে তার অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শহরের কামারগাও কবরস্থান এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শাওন নরসিংদী মীর ইমদাদ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। সে ময়মনসিংহ জেলার নান্দাইল থানার সিংড়াইল গ্রামের কাইয়ুম মিয়ার ছেলে। তবে তারা নরসিংদীর রাঙ্গামাটি এলাকায় সজল মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকত।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত দুই দিন ধরে নিহত শাওনের বাবা অসুস্থ। তাই সংসারের খরচ জোগাতে গত দুই দিন ধরে শাওন অটোরিক্সা চালাচ্ছেন। এরই মধ্যে গতকাল বুধবার দুপুরে খাওয়া-দাওয়া শেষে বিকেলে অটোরিক্সা নিয়ে বের হয়। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। বহু খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। 

পরে আজ সকাল ১০টার দিকে কবরস্থানের পাশে লাশ দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন দেয় এলাকাবাসী। পরে সদর মডেল থানা পুলিশ সকাল ১১টার দিকে কামারগাও এলাকার একটি কবর স্থানের পেছন থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়। এসময় শাওনের সঙ্গে থাকা অটোরিক্সাটি পাওয়া যায়নি। খবর পেয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার এনামুল হক সাগর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, ‘কামারগাঁও কবরস্থানের পাশে একটি লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়। পরে সেখান থেকে শাওনের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা গলা কেটে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যাবস্থার পাশাপাশি আসামি গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু করা হয়েছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877