রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

আজকের রাশিফল ২৭ অক্টোবর

আজকের রাশিফল ২৭ অক্টোবর

মেষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে আপনার প্রতিদিনের খাদ্য তালিকায় গুড় এবং মুসুর ডাল রাখুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোনও সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনি এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে ছুটির দিনে খাবার খাওয়ার সময় সোনার অথবা তামার চামচ ব্যবহার করুন।

মিথুন রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি মোবাইল একটি ওয়েব সিরিজ দেখতে পারেন। আজ আপনি কোনও ধর্মীয় কাজকর্মে অনেকটা সম্ভব অতিবাহিত করবেন। আপনি আজ সেইসব কাজগুলি বেশি করে করুন পছন্দ করেন। বিবাহিত জীবন আজ নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক সুস্থ থাকার লক্ষ্যে প্রতিবন্ধীদের সেবা করুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিন খুব একটা খারাপ নয়। শুধু তাই নয়, গ্রহ এবং নক্ষত্রের অনুপস্থানের কারণে আজ আপনি অর্থ উপার্জনের একাধিক সুযোগ পেয়ে যাবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে।। সেই সময়ে আপনি একটি বই পড়তে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে রুপোর গয়না পরুন।

সিংহ রাশি: আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। কোনও কাজে আজ আপনি আপনার ভাইয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আর কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে ইতিবাচক পরিবর্তন আসবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: বিরক্তি দূরে সরিয়ে রাখতে বাড়িতে পবিত্র তুলসী গাছ লাগান।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা একটি বিরোধের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। কোনও কাজে আজ আপনি ভাই-বোনদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি একটি সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত থাকবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আত্মীয়দের সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
প্রতিকার: মানসিক শান্তির জন্য একটি ধর্মীয় স্থানে কালো এবং সাদা রঙের কম্বল অর্পণ করুন।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়া-দাওয়ার বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কোনও খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্ৰতিকার: প্রতিটি ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে হনুমানজির উদ্দেশ্যে সিঁদুর অর্পণ করুন।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। পরনিন্দা এবং কুৎসা থেকে অবশ্যই দূরে থাকুন। কোনও অপ্রয়োজনীয় কাজে অযথা সময় নষ্ট করবেন না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে অবশ্যই লাল রঙের ফুল উপহার দিন।

ধনু রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ আপনার ভাই-বোনদের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। কোথাও ভ্রমণের মাধ্যমে আজ আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই সেটি মিটিয়ে ফেলুন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে প্রতিদিন শিবলিঙ্গে জল দিন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আজকে আপনার একজন নিকটজনের সাথে তর্কের সম্ভাবনা রয়েছে। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে। যার ফলে আপনার অর্থব্যয় ঘটবে। প্রেমের জন্য দিকটি খুব একটা খারাপ নয়। খেলাধূলার প্রতি ব্যস্ত হয়ে অত্যধিক সময় অতিবাহিত করবেন না। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: মানসিক চাপ দূরে সরিয়ে রাখার লক্ষ্যে একটি সাদা রঙের গরুকে মিষ্টি খেতে দিন।

কুম্ভ রাশি: আজ আপনার একটি বহু প্রতীক্ষিত স্বপ্ন পূরণ হতে পারে। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। প্রয়োজন হলে একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

মীন রাশি: আপনার মধ্যে আছে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সন্ধ্যে নাগাদ কাঁচা কয়লা জলে নিক্ষেপ করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877