বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

আদালতে জবানবন্দি দিলেন পরীমনি

আদালতে জবানবন্দি দিলেন পরীমনি

স্বদেশ ডেস্ক:

শ্লীলতাহানির অভিযোগে করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে চিত্রনায়িকা পরীমনির জবানবন্দি রেকর্ড শেষ হয়েছে। আজ রবিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক শাহিনা হক সিদ্দিকা এ জবানবন্দি রেকর্ড করেন। একইসঙ্গে তাকে জেরার জন্য আগামী ২২ জানুয়ারি দিন ধার্য করেন ট্রাইব্যুনাল।

আজ দুপুর পৌনে ১২ টার দিকে আদালতে হাজির হন পরীমনি। বেলা সোয়া ২টার দিকে বিচারক তাকে খাসকামরায় ডেকে নেন। সেখানে বিকেল ৩টা ৩৫ মিনিট পর্যন্ত জবানবন্দি প্রদান করেন। জবানবন্দি শেষে খাস কামরা থেকে বেরিয়ে পরীমনি আদালত প্রাঙ্গণ ত্যাগ করেন। খাসকামরা থেকে বের হওয়ার পর সাংবাদিকরা জবানবন্দির বিষয়ে প্রশ্ন করলে তিনি কোনো মন্তব্য না করেই চলে যান।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) জানান, এ মামলায় ক্যামেরা ট্রায়ালে সাক্ষীর কার্যক্রম চলছে। তাই মিডিয়ায় পরীমনি কথা বলেননি। তিনি মূলত সেদিন বোট ক্লাবে তার (পরীমনির) সঙ্গে কি ঘটেছিল, তাই জবানবন্দিতে বর্ণনা করেছেন।

এ মামলার আসামিরা হলেন নাসির উদ্দিন, তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম। নাসির উদ্দিন ও তুহিন সিদ্দিকী অমি অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি। তাদেরপক্ষে আইনজীবী সময় আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

২০২২ সালের ১৮ মে আদালত আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন। এরপর ২০২২ সালের ২৯ নভেম্বর ও গত বছর ২৪ জুলাই পরীমনি আদালতে আংশিক জবানবন্দি দেন। গত বছর ২৪ জুলাই প্রকাশ্য আদালতে জবানবন্দি দিতে তিনি ইতস্ততাবোধ করলে আদালত ক্যামেরা ট্রায়ালের মাধ্যমে সাক্ষীর আবেদন মঞ্জুর করেন।

২০২১ সালের ১৪ জুন নাসির উদ্দিন, ও অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে ঢাকার সাভার থানায় মামলা দায়ের করেন পরীমনি। মামলাটি তদন্ত শেষে ২০২১ সালের ৬ সেপ্টেম্বর আদালতে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার থানার পরিদর্শক কামাল হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877