বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

একটি নতুন বাংলাদেশ চাই : মির্জা ফখরুল

একটি নতুন বাংলাদেশ চাই : মির্জা ফখরুল

স্বদেশ ডেস্ক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা একটি নতুন বাংলাদেশ চাই। আমরা চাই একটি গণতান্ত্রিক বাংলাদেশ, সাম্য ও মানবাধিকার দেশ গঠন করতে চাই।

আজ সোমবার স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের মাজারে শ্রদ্ধা ও ফাতিহা পাঠ এবং দোয়া শেষে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, সমৃদ্ধ বাংলাদেশের রূপকার শহীদ রাষ্ট্রপতি রহমানের আত্মার মাগফেরাত কামনা করেছি। আজকে আমরা শপথ নিয়েছি, ছাত্র জনতার আন্দোলনের মধ্য দিয়ে যে বিজয় অর্জিত হয়েছে, সে বিজয়কে আমরা স্বস্তির হতে দিবে।

গণতান্ত্রিক আন্দোলনের যারা কারাগারে আছেন, তাদের মুক্তির বিষয়ে আমরা ব্যবস্থা নিচ্ছি এমনটি জানিয়ে মির্জা ফখরুল বলেন, সরকার পতনের পর ড. ইউনূসের নেতৃত্বের মধ্য দিয়ে যে অন্তবর্তী সরকার গঠিত হয়েছে, সে সরকারকে আমরা সর্বোচ্চভাবে সমর্থন জানাচ্ছি। দলকে দৃঢ় করতে আমরা কাজ করছি।

তিনি বলেন, আজকে ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করে দেয়ার জন্য চক্রান্ত হচ্ছে ষড়যন্ত্র হচ্ছে। কিছু সংখ্যক গোলযোগ সৃষ্টিকারী আমাদের নেতাকর্মীদের ওপর হামলা করে গোলযোগ সৃষ্টি করার পায়তারা করে যাচ্ছে। পরিষ্কার করে বলতে চাই, আমাদের কোনো নেতাকর্মী গোলযোগের সাথে জড়িত নয়।

এ সময় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয়সহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877