শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

পাহাড়ে অপহরণ চক্রের প্রধান গ্রেপ্তার

পাহাড়ে অপহরণ চক্রের প্রধান গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক

কক্সবাজারের টেকনাফে পাহাড়কেন্দ্রিক অপহরণকারী চক্রের প্রধান মোর্শেদ আলমকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে দুটি দেশীয় অস্ত্র ও গুলি।

আজ সোমবার ভোরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শীলখালী পাহাড়ি এলাকার আস্তানায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ তথ্য জানানা টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি। তিনি জানান, কিছু সংখ্যক রোহিঙ্গাদের নিয়ে একটি বাহিনী রয়েছে সন্ত্রাসী মোর্শেদের। যারা পাহাড়ের গহিনে নানা স্থানে আস্তানা তৈরি করে অপহরণসহ নানা অপরাধ করে আসছিল। গ্রেপ্তার মোর্শেদ আলম টেকনাফের বাহারছড়া এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, অপহরণসহ ৮টি মামলা পলাতক আসামি ছিল। মোর্শেদকে সংশ্লিষ্ট মামলায় রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে তাকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য সংগ্রহ করা হবে।

ওসি আরও জানান, টেকনাফের হ্নীলা, হোয়াইক্যং ইউনিয়ন থেকে কয়েকজনকে অপহরণ করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে অপহরণে সরাসরি জড়িত বেশ কয়েকজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারদের থেকে পাওয়া তথ্যে পুলিশ জানতে পারে পাহাড়কেন্দ্রিক অপহরণকারী চক্রের একটি বাহিনী রয়েছে। আর সেই বাহিনীর প্রধান মোর্শেদ। এরপর থেকে মোর্শেদকে গ্রেপ্তারে তৎপর হয় পুলিশ। এরই জের ধরে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877