বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজউক চেয়ারম্যানের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করল সরকার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ছাত্রদল ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা, ২ ছাত্র আটক আইন হাতে তুলে নেওয়ার অধিকার কারও নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে যুবককে পিটিয়ে হত্যা, যা বললেন শায়খ আহমাদুল্লাহ শেখ হাসিনার কী করা উচিত, জানালেন শ্রীলংকার প্রেসিডেন্ট সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়ার নিরাপত্তা বাহিনীর প্রধানকে অপহরণ ১০ সাবেক সেনা ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা
আতশবাজি ফোটানো সময় আর্জেন্টিনা সমর্থক আহত

আতশবাজি ফোটানো সময় আর্জেন্টিনা সমর্থক আহত

স্বদেশ ডেস্ক:

চুয়াডাঙ্গার দামুড়হুদায় আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা উপলক্ষে আতশবাজি ফোটানোর সময় মাসুম হোসেন চান্দু (২০) নামের এক আর্জেন্টিনা সমর্থক আহত হয়েছেন।

বুধবার রাতে উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিণচাঁদপুর গ্রামের টাওয়ার পাড়ায় ওই ঘটনা ঘটে। তাকে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত চান্দু একই এলাকার আমিরুল ইসলামের ছেলে। রাতে বাজি ফোটানোর সময় বাম হাতের তালুর আংশিক ক্ষতবিক্ষতসহ আঙুলের দুটি শিরা বিচ্ছিন্ন হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম লুৎফুল কবীর বলেন, আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা উপলক্ষে সমর্থকেরা আনন্দ করছিলো। এসময় আতশবাজি ফোটানো সময় এক আর্জেন্টাইন সমর্থক আহত হয়েছে বলে জেনেছি। চিকিৎসার জন্য তাকে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

আহত চান্দুর বন্ধু আতিক বলেন, ‘আমরা আর্জেন্টাইন ভক্ত। বুধবার রাত ১টায় আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা উপলক্ষে বাড়ির সামনে আতশবাজি ফুটিয়ে আনন্দ করছিলাম। এ সময় চান্দুর হাতেই একটি আশতবতি ফেটে যায়। এতে আহত হয় চান্দু। পরে চান্দুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভর্তি করা হয়।’

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মারভিন অনিক বলেন, চান্দুর হাতের তালুর আংশিক ক্ষতবিক্ষত হয়েছে। হাতের দুটি আঙুলের শিরা বিচ্ছিন্ন হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিট ও প্লাস্টিক সার্জারি বিভাগে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877