রবিবার, ১৪ Jul ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

৩৬ টাকা চাওয়ায় স্ত্রীকে তিন তালাক, ফাটানো হলো মাথা!

৩৬ টাকা চাওয়ায় স্ত্রীকে তিন তালাক, ফাটানো হলো মাথা!

স্বদেশ ডেক্স: সবজি কিনতে ৩৬ টাকা চাওয়ায় স্ত্রীকে তিন তালাক দিলেন এক ব্যক্তি। এমনকি রাগের মাথায় স্ক্রু-ড্রাইভার দিয়ে আঘাত করে স্ত্রীর মাথা ফাটিয়ে দেন তিনি। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের নয়ডা শহরে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, গত শনিবার সবজি কেনার জন্য সাবিরের (৩২) কাছে ৩০ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৬ টাকা ৮৪ পয়সা) চান তার স্ত্রী জয়নব (৩০)। তা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জয়নবকে স্ক্রু-ড্রাইভার দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেন সাবির।

জয়নব বলেন, ‘শনিবার বিকেলে আমাকে খুব মারধর করেন আমার স্বামী, শাশুড়ি ও ননদ। তারা আমাকে ইলেকট্রিক শক পর্যন্ত দিয়েছেন। এক পর্যায়ে সাবির আমাকে তালাক দিয়ে বাড়ি থেকে বের করে দেন।’

পরে জয়নব তার বাবা-মাকে বিষয়টি ফোনে জানালে তারা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

জয়নবের পিতা মুরসালিম জানান, সাবির বিভিন্ন মিলে তেলের কন্টেইনার বিক্রি করতো। জয়নবের সঙ্গে বিয়ের পর থেকেই তাদের সম্পর্ক ভালো ছিল না। কয়েকদিন আগে জয়নব অসুস্থ হয়ে পড়ে। তাই তিনি তাকে নিজের বাড়ি নিয়ে যান।

মুরসালিম বলেন, ‘জয়নব আমাদের সঙ্গে ৫ দিন ছিল। শুক্রবার সে তার শ্বশুরবাড়ি ফিরে যায়। এরপরই সাবির জানায়, সে জয়নবকে তালাক দিতে চায়।’

ইতিমধ্যেই জয়নবের স্বামী সাবির, তার শাশুড়ি নাজ্জো, সাবিরের বোন শামার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় অভিযুক্ত অন্য দুজনকে এখনও ধরতে পারেনি পুলিশ।

সাবিরকে আদালতে তোলার পর সে সেখান থেকে জামিনে মুক্তি পেয়েছে।

পুলিশ বলেছে, তারা এ বিষয়টি পারিবারিক আদালতে পাঠাবে। কারণ এখন তিন তালাক ইস্যুতে গেজেট নোটিফিকেশন দেওয়ার মতো কোনো কর্মকর্তা নেই। তবে পুলিশ তিন তালাকের অভিযোগ তদন্ত করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877