সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

শপথ নিলেন অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিতরা

শপথ নিলেন অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিতরা

বিনোদন ডেস্ক:শপথ নিলেন অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটির সদস্যরা। গতকাল সোমবার রাতে সংগঠনটির নিকেতনের কার্যালয়ে শপথ নেন তারা। এই সময় শপথবাক্য পাঠ করান অভিনয়শিল্পী সংঘের এবারের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। এরপর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন শিল্পী সংঘের নেতারা।

এর আগে, গত শুক্রবার দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয় টিভি অভিনয়শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’র নির্বাচন। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হন অভিনেতা শহীদুজ্জামান সেলিম। সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন আহসান হাবিব নাসিম। দ্বি-বার্ষিক এই নির্বাচনে ২১টি আসনের জন্য লড়াই করছেন ৫১ জন অভিনয়শিল্পী। সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান এবং আনিসুর রহমান মিলন। অর্থ সম্পাদক নূর এ আলম, দপ্তর সম্পাদক মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন, আইন ও কল্যাণসম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল।

এছাড়াও সাত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন। কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায়, সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন লুৎফর রহমান জর্জ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877