রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে গিয়ে নিখোঁজ আওয়ামী লীগের এমপি মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী
অভিনেত্রী বিদ্যা বালানকে হোটেল কক্ষে নিতে চেয়েছিল পরিচালক…?

অভিনেত্রী বিদ্যা বালানকে হোটেল কক্ষে নিতে চেয়েছিল পরিচালক…?

বিনোদন ডেস্ক: বলিউডে অভিনেত্রী বিদ্যালানের ক্যারিয়ারের শুরুর দিনগুলো ছিল ভয়ংকর ও আতঙ্কের। এই সময়ে অন্যতম মেধাবী অভিনেত্রী বিদ্যা বালান। সর্বশেষ সিনেমা ‘মিশন মঙ্গল’ আয় করেছে ১৫০ কোটি রুপির মতো। সম্প্রতি ভারতীয় এক বার্তা সংস্থাকে নিজের অভিজ্ঞতার কথা জানান ‘দ্য ডার্টি পিকচার’-খ্যাত বিদ্যা। সেখানে ওঠে আসে কাস্টিং কাউচের বিব্রতকর অবস্থা।বিদ্যা বলেন, “আমার একটা দিন মনে পড়ছে চেন্নাইয়ে, এক পরিচালক আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। আমি বলেছিলাম চলুন কফি শপে বসে কথা বলি, কিন্তু তিনি ক্রমাগত আমাকে বলছিলেন হোটেল কক্ষে যেতে। আমি উঠে আমার ঘরের দরজাটা খুলে দিয়েছিলাম, তারপরই পাঁচ মিনিটে ঘর ছেড়ে বেরিয়ে যায় সে।” আরও বলেন, “একবার একজন লিখেছিল, বিদ্যা যা ড্রেস পরে তাতে কোনো ব্যবসা তো দূর, ঘরে বসে থাকা উচিত। এই কথাটা আমাকে অনেক দিন তাড়িয়ে বেরিয়েছিল। আমি সেটা নিয়ে স্বপ্ন দেখতাম আর রাগ হতো। এখন এই কথাগুলো আমাকে ছোঁয় না।”
বিদ্যা জানান, তামিল ইন্ডাস্ট্রিতে ডজন খানেক ছবিতে সুযোগ পেয়েছিলেন। কিন্তু সবাই কথা দিয়েছিল মৌখিকভাবে। লিখিত চুক্তি ছিল না বলে অন্য নায়িকাকে নিয়ে বিদ্যাকে সরিয়ে দেওয়া হয়। অভিনেত্রী বলেন, “আমার বাবা-মা চেন্নাই এসে প্রযোজকের সঙ্গে দেখা করেছিলেন। ওই প্রযোজক কয়েকটি ক্লিপ দেখিয়ে বলেছিল, ওকে কী কোনো দিক থেকে নায়িকা মনে হয়?” মায়ের কাছ থেকে ঘটনার কথা শুনে অনেক দিন আয়নায় মুখ দেখতে পারেননি বিদ্যা। নিজেকে অত্যন্ত কুৎসিত মনে হয়েছিল তার।
বিদ্যা বলেন, “আমার নিজের ওপর ঘেন্না হয়েছিল, নিজেকে এত কুৎসিত মনে হয়েছিল! ওই ঘটনার পরে আমি আয়নার সামনে দাঁড়াতে পারতাম না, মাসের পর মাসৃ আমি অনেক দিন ওই লোকটিকে ক্ষমা করতে পারিনি। কিন্তু আজকের সময়ে দাঁড়িয়ে মনে হয় যে ওই অভিজ্ঞতাটা আমাকে নিজেকে আরও বেশি করে ভালোবাসতে শিখিয়েছে। আমি যেমন, আমি তেমনই, এটা মেনে নিতে শিখিয়েছে।” শুধু তামিল ছবিতে নয়, মালায়ালাম ছবিতে কাজের অভিজ্ঞতাও খুব একটা ভালো নয় বিদ্যার। তবে প্রথমবার বড় সুযোগ পান কলকাতার সিনেমায়। এরপর বলিউড যাত্রা সহজ হয়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877