মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

আজকের রাশিফল: সোমবার, ২৯ জুলাই ২০১৯

আজকের রাশিফল: সোমবার, ২৯ জুলাই ২০১৯

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

দেশে-বিদেশে ব্যবসায়িক যে কোনো ধরনের যোগাযোগে সাফল্য আসতে পারে। তবে কোনো ধরনের চুক্তি করার আগে মাথা ঠাণ্ডা রেখে তা যাচাই করে নিন। বয়স্কদের স্বাস্থ্য আজ চিন্তার কারণ হতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বিদেশসংক্রান্ত যে কোনো যোগাযোগের ক্ষেত্রে কর্মক্ষেত্রে কলিগদের আচরণ সম্পর্কে চোখ-কান খোলা রাখুন। পারিবারিক কিছু ঝামেলা অবসানের লক্ষণ রয়েছে। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ শুভ।

মিথুন : ২১ মে-২০ জুন

মানসিক অস্থিরতা নিরসনে আজ বয়স্ক ও সম্মানিত ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। অহেতুক উত্তেজনা প্রকাশ করা থেকে বিরত থাকুন। বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে আজ নতুন কোনো দিক উন্মোচিত হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

দিনের শুরু থেকেই পরিকল্পনা বাস্তবায়নে কর্মস্থলে অধীনস্থদের ও অন্যত্র বয়স্কদের বিভিন্ন দিক থেকে সহযোগিতা পেতে পারেন। তবে আর্থিক লেনদেনে কাউকে সাক্ষী রাখুন। যানবাহনে ও চালনায় সাবধান থাকুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আজ একটু উদ্যোগী হয়ে চেষ্টা করলেই পুরনো কোনো সমস্যার সহজ সমাধান হতে পারে। পুরনো কোনো বিরোধের অবসানে প্রিয়জনের আন্তরিক সহায়তা পেতে পারেন। যাত্রাপথে আজ কারও সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় কৌশলী হোন। আজ আর্থিক প্রাপ্তির ক্ষেত্রে নতুন কোনো সুযোগ আসতে পারে। তবে এ ব্যাপারে অতি উৎসাহ প্রদর্শন না করাই শ্রেয় হবে। দূরের যাত্রায় না ঘুমানোই ভালো হতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কোনো ব্যাপারেই আজ আবেগপ্রবণ হবেন না। কবি-সাহিত্যিকদের জন্য দিনটি শুভ হতে পারে। নতুন কোনো কজে হাত দেয়ার সম্ভাবনা রয়েছে। প্রাপ্তিযোগের সম্ভাবনা উজ্জ্বল। প্রেমের ব্যাপারে আজ অগ্রগতি হতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আজ দিনের শুরু থেকেই আপনার ভেতর আগের কোনো ঘটনা উত্তেজনার সৃষ্টি করতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। আলাপ-আলোচনার ক্ষেত্রে বেশি কথা না বলাই ভালো হবে। বয়স্ক মা-বাবার প্রতি খেয়াল রাখুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আপনার জন্য প্রাপ্তিযোগ শুভ। বিশেষ করে ঋণপ্রাপ্তির ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে আজ ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। দুপুরের পর চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

বয়স্ক ও প্রভাবশালীদের সঙ্গে আলোচনার সময় উত্তেজনা পরিহার করে চলুন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা যে কোনো ধরনের উন্নতির যোগ রয়েছে। দূরের যাত্রায় ভারি কোনো খাবার পরিহার কবে চলুন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরনো কোনো সমস্যা দুপুরের পর মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। বিশ্রাম নিলে ভালো করবেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আজ ভেঙে যাওয়া পুরনো কোনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। পারিবারিক ব্যাপারে আজ প্রতিবেশী বা অন্য কাউকে মাথা গলাতে দেয়া ঠিক হবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877