শনিবার, ২২ Jun ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

আজকের রাশিফল: শনিবার ২০ জুলাই ২০১৯

আজকের রাশিফল: শনিবার ২০ জুলাই ২০১৯

মেষ রাশি :আজ আপনার সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করার কারণে মানসিক চাপ বাড়বে। প্রেমে বিশ্বাসঘাতকতার সম্ভাবনা আছে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাব থাকার জন্য সংসারে অশান্তি বাড়বে। হঠাৎ আজ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের যে কর্মের জন্য সাহায্য করার দরকার পড়তে পারে।

বৃষ রাশি : আজ আপনাদের ব্যবসায় ফল ভালমন্দ মিশিয়েই থাকবে। পরিশ্রম বৃদ্ধির কারণে শরীর কিছুটা অসুস্থ হতে পারে। নিজের সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময় আসছে। আজ আপনার খুব কাছের কোনও মানুষের জন্য আপনার কিছু ক্ষতি হতে পারে।

মিথুন রাশি : ব্যবসায় আজ দারুণ অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। নিজের ভুল সংশোধন করে নিলে সংসারে শান্তি ফিরবে। গুরুজনের শরীর নিয়ে বেশ দুশ্চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই এখন ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে অনেক মর্যাদা লাভ হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট রাশি : সকালের দিকে আজ কোনও কারণে মন কিছুটা চঞ্চল থাকতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভাল হবে। নিজের বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করতে পারেন। বাড়িতে আজ অনেক অতিথি সমাগম হবে। দিনের শেষ ভাগে সন্মানপ্রাপ্তির যোগ প্রবল।

সিংহ রাশি : অযথা কোনো তর্কে যাবেন না, নানান সমস্যা আসতে পারে। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা কিছুটা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচা নিয়ে কোনো পরিকল্পনা করতে পারেন। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন।

কন্যা রাশি : আজ যতটা সম্ভব অপরের জন্য কিছু করার চেষ্টা করুন, উপকৃত হবেন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত আনতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে অনেক শান্তি আসবে।

তুলা রাশি : সকালের দিকে কোনও কারণে মন খুব চঞ্চল থাকতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারেন।

বৃশ্চিক রাশি : আজ সকাল থেকে একটু হলেও আর্থিক টানাটানি চলতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে। পুরনো ঋণ শোধ হতে পারে।

ধনু রাশি : কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

মকর রাশি : অতিরিক্ত বিলাসিতার জন্য আজ খরচ বাড়া সম্ভব হত পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তিভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ।

কুম্ভ রাশি : আজ কোনও প্রতিযোগিতায় বিফলতা আসতে পারে, ভ্রমণে কোনও কিছু নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে।

মীন রাশি : আজ আপনার কাজের জায়গায় একটু সতর্ক থাকুন। হটাৎ করে বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে বিশেষ মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত পৌঁছাবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877