সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

ফেনীতে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ‘ভাই-ভাতিজা’ গ্রেপ্তার

ফেনীতে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ‘ভাই-ভাতিজা’ গ্রেপ্তার

স্বদেশ ডেক্স: ফেনীর পরশুরামে পারিবারিক কলহের জের ধরে বড় ভাইকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে তার ছোট ভাই ও ভাতিজাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত আবু বক্কর সিদ্দিক (৫৫) পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের নোয়াপুর পশ্চিম অলোকা গ্রামের মো. ছাদেক হোসেনের বড় ছেলে। তিনি পেশায় একজন কৃষক।

নিহতের স্ত্রী সালমা বেগম বাদি হয়ে গতকাল বুধবার রাতে পরশুরাম থানায় পিতা-পুত্র দুইজনকে আসামি করে হত্যা মামলা করলে পুলিশ আবুল বশর ও মোহাম্মদ শরিফকে গ্রেপ্তার করে। ‌আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৮ জুলাই সোমবার বিকেলে আবু বক্কর পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশরের স্ত্রীকে গালাগাল করে। বিষয়টি আবুল বশরকে তার স্ত্রী জানালে বশর ক্ষিপ্ত হয়ে বড় ভাই আবু বক্করের ওপর চড়াও হন। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফ দুজনে আবু বক্করকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় গতকাল বুধবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যায় মারা যান আবু বক্কর।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার রাত সাড়ে ১০টার দিকে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা বেগম বাদী হয়ে পরশুরাম থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তার করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877