সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

বৃষ্টির বাধায় পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

বৃষ্টির বাধায় পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

বৃষ্টির কারণে বিশ্বকাপে পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ এখনও শুরু হয়নি। ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ সময় সাড়ে তিনটায় খেলা শুরু হওয়ার কথা ছিলো।

টানা ১১ ওয়ানডে হারের পর বিশ্বকাপেই জয়ের দেখা পেয়েছে পাকিস্তান। স্বাগতিক ও শক্তিশালী ইংল্যান্ডকে হারিয়ে দারুণভাবে ফিরেছে সরফরাজ বাহিনী। এর আগে বিশ্বকাপের প্রথম ম্যাচে টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে নাস্তানাবুদ হয় তারা।

অন্যদিকে শ্রীলংকাও নিজেদের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ১০ উইকেটে হারার পর দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে শক্তি ফিরে পেয়েছে। দুদলই সমান পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় মাঝামাঝি অবস্থান করছে।

তবে সাম্প্রতিক সময়ে ভালো অবস্থানে নেই কোনো দলই। নিয়মিত হারছে পাকিস্তান-শ্রীলংকা। এখনও নিজেদের গুছিয়ে নিতে পারেনি তারা। তবে এ ম্যাচে জয়ের দিকে চোখ উভয় দলেরই। যে জিতবে তারাই এগিয়ে যাবে।

এখন পর্যন্ত বৈশ্বিক টুর্নামেন্টে সাতবার মুখোমুখি হয়েছে শ্রীলংকা-পাকিস্তান। সব কটিতেই জয়ী হয়েছে তারকাচিহ্নিত নীল জার্সিধারীরা।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ :

ইমাম-উল হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

শ্রীলংকার সম্ভাব্য একাদশ :

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা (উইকেটরক্ষক), লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, জীবন মেন্ডিস/সুরাঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা ও নুয়ান প্রদীপ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877