রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

ভিড়ের মধ্যে ছুরিকাঘাত, কলেজছাত্র খুন

ভিড়ের মধ্যে ছুরিকাঘাত, কলেজছাত্র খুন

স্বদেশ ডেস্ক;

ময়মনসিংহে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে নগরীর গোলপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রের নাম শাওন ভট্টাচার্য (২০)। তিনি ময়মনসিংহ কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। শাওন নগরীর ব্রাহ্মপল্লি এলাকার শুভাশিস ভট্টাচার্যের ছেলে।

পুলিশ জানিয়েছে, দুর্গাপূজা শেষে প্রতিমা বিসর্জন দেওয়ার কিছুক্ষণ আগে ছুরিকাঘাতে শাওন খুন হয়েছেন। প্রাথমিকভাবে পুলিশ সন্দেহ করছে, বিসর্জনের আগে হইহুল্লোড়ের মধ্যে শাওনের সঙ্গে দুর্বৃত্তদের কথা-কাটাকাটি হতে পারে। এরই জেরে এ হত্যাকাণ্ড হয়েছে।

জেলা পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেন বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজামণ্ডপে প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই হইহুল্লোড় করে নাচানাচি করছিলেন। এ সময় ওই জায়গায় ভিড় জমে যায়। ওই ভিড়ের ভেতর থেকে কে বা কারা শাওনের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় শাওনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, ঘটনাটি পূর্বপরিকল্পিত কি না, সেট অনুসন্ধান করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877