বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

র‌্যালি শেষে ডাস্টবিনে বঙ্গবন্ধু প্রধানমন্ত্রীর ছবি

র‌্যালি শেষে ডাস্টবিনে বঙ্গবন্ধু প্রধানমন্ত্রীর ছবি

স্বদেশ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে গতকাল শনিবার আনন্দ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ। এ সময় নেতাকর্মীদের হাতে হাতে ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবিসংবলিত প্ল্যাকার্ড। কর্মসূচি শেষ হতেই নেতাকর্মীরা প্ল্যাকার্ডগুলোর কথা যেন ভুলে যান। এগুলোর ঠাঁই হয় ডাস্টবিনে, রাস্তায়, ফুটপাতে, কাদা-ময়লায়। রাস্তায় পড়ে থাকা প্ল্যাকার্ডগুলো পথচারী ও ছাত্রলীগের নেতাকর্মীদের পায়ের নিচে পড়তেও দেখা যায়।

গতকাল দুপুর সোয়া ১২টার দিকে মধুর ক্যান্টিনের সামনে থেকে র‌্যালি শুরু করে ছাত্রলীগ। র‌্যালিটি মল চত্বর হয়ে টিএসসি ঘুরে আবার মধুর ক্যান্টিনে গিয়ে শেষ হয়। সেখানে সমাবেশে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনসহ ছাত্রলীগের কেন্দ্রীয়, হল শাখা ও ঢাকা

মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্ল্যাকার্ডগুলোর দুর্দশা বিষয়ে লেখক ভট্টাচার্য বলেন, বিষয়টি অবশ্যই দুঃখজনক। এর মাধ্যমে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে অবমাননা করা হয়েছে। আমরা শুরুতেই যারা প্ল্যাকার্ড বানিয়েছে তাদের বলে দিয়েছিলাম, র‌্যালি শেষে সেগুলো গুনে ফেরত দিতে। কারা এ কাজ করেছে আমরা বিষয়টি দেখছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877