রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
আজকের রাশিফল শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০১৯

আজকের রাশিফল শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০১৯

মেষ : মেষ রাশির জাতক জাতিকার আজকের দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। আজ বাড়ীতে কাজের লোকের সাথে কিছু ঝামেলা হতে পারে। শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভাশুভ মিশ্র। রোমান্টিক যোগাযোগে সাফল্য পাবেন। আজ সন্তানের সাথে কোনো মেলায় বেড়াতে যেতে পারেন। সাবধানে থাকবেন।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ পারিবারিক মিলন ঘটবে। বাড়ীতে বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে, ফলে বাস্ত থাকবেন। গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার এই দিনটি শুভ। বাড়ীতে ছোট ভাই বোনের আগমন হতে পারে। প্রতিবেশীর বাড়ীতে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ফলে ব্যাস্ততা বাড়বে।

সিংহ: সিংহর জাতক জাতিকাদের জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশীক যোগাযোগে এই সময়ে সফল হবেন। ব্যক্তিগত কোনো কাজে দূরের যাত্রার সম্ভাবনা।

কন্যা : দিনের বেশিরভাগ সময়ই নিজেকে নিয়ে বিব্রতবোধ করবেন। কোনও বিশেষ প্রচেষ্টা এই সময় বিফল হবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ আপনার পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা : কর্মক্ষেত্রে কোনও পূর্ব পরিকল্পনা থাকলে এখনই আশাভঙ্গ করলেও যোগাযোগ ভালো থাকবে। আয় বৃদ্ধি পাবে ও অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ হাতে আসবে। শারীরিক দিক খুব একটা ভালো থাকবেনা।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। তবে অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট হতে পারে। ভালো সম্পর্কের খোঁজে থাকবেন।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসায় নিজেকে অর্পণ করবেন। সন্তানের সফলতায় পিতা মাতার আনন্দ বাড়বে। ফলে গর্ববোধ বাড়বে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি বেশ ভালো । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ প্রবল। বকেয়া সমস্ত টাকা আদায় হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877