রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

আজকের রাশিফল বুধবার ২৫ সেপ্টেম্বর ২০১৯

আজকের রাশিফল বুধবার ২৫ সেপ্টেম্বর ২০১৯

মেষ – আপনার স্ত্রীর জন্য কোনও কাজের খবর আসতে পারে। কেউ দামি উপহার দিলে নেওয়ার আগে একটু ভেবে দেখবেন।

বৃষ – কর্মস্থলে নানান পরিবর্তন আসতে পারে। তবে প্রেমের কারণে খরচ একটু বৃদ্ধি হবে। স্ত্রীর কারণে মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তির সম্ভাবনা।

মিথুন- নিজের বুদ্ধি কাজে লাগিয়ে শত্রুর মোকাবিলা করুন। বাড়ির জন্য কাজ হওয়ায় ঋণ নিতে হতে পারে। বাড়িতে ভ্রমণের জন্য আলোচনা ।

কর্কট – গঠনমূলক কোন কাজের কারণে উন্নতির সুযোগ আসবে। নতুন ব্যবসার জন্য আলোচনা হবে। আইনি কিছু কাজের জন্য ঝামেলায় পড়ার সম্ভাবনা।

কন্যা – পড়াশোনায় অনেক চাপ বাড়তে পারে। প্রেমে বাধা পড়ে চিন্তায় থাকবেন। কাজের জায়গায় অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের করে স্ত্রীর সাথে বিবাদ।

সিংহ – বাড়িতে খারাপ খবর আসার জন্য চিন্তায় থাকবেন। অফিসে কারোর কাছে কোনও কারনে সম্মানহানি হতে পারে। তবে নিজের লক্ষ্যে অটল থাকবেন।

কন্যা: প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। মনের মানুষটি অনেক দুঃখ দেবে। পূজাপাঠ করতে গিয়ে খরচ বৃদ্ধি হবে। প্রিয়জনের কাছ থেকে আজ ভালবাসা পাবেন না।

তুলা: এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

বৃশ্চিক- একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

ধনু: এ সপ্তাহে আপনার মানসিক শক্তির বিকাশ ঘটবে। আপনি যেমন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার করা এক মহান কাজ।

মকর: এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়বে।

কুম্ভ- প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের কারণে চিন্তা ও খরচ বাড়তে পারে। কোথায় বিনা কারণে অজথা অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। তবে ভ্রমণের ভাল যোগ আছে। দূরে কোথাও ঘুরে আসুন ভালো কাটবে।

মীন- চাকরির জায়গায় বেশ উন্নতির সুযোগ আসতে পারে। আপনার কাজে সবাই খুশি হবেন। বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বাড়বে। ব্যবসায় ভাল লাভ করবেন একটু বুদ্ধি কাজে লাগান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877