রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
‘শক্তিশালী ইহুদিবাদী সরকার’ গঠনে আলোচনায় প্রস্তুত নেতানিয়াহু

‘শক্তিশালী ইহুদিবাদী সরকার’ গঠনে আলোচনায় প্রস্তুত নেতানিয়াহু

স্বদেশ ডেস্ক: ইসরাইলের প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু বুধবার বলেছেন, তিনি দেশের সাধারণ নির্বাচনের ফলাফলের অপেক্ষায় রয়েছেন। তবে তিনি একটি ‘শক্তিশালী ইহুদিবাদী সরকার’ গঠনে আলোচনার জন্য প্রস্তুত রয়েছেন। খবর এএফপি’র।

তেলআবিবে নির্বাচন পরবর্তী এক সমাবেশে তিনি সমর্থকদের উদ্দেশ্যে বলেন, ‘আসন্ন দিনগুলোতে আমরা একটি শক্তিশালী ইহুদিবাদী সরকার গঠনে এবং ইহুদিবাদ বিরোধী বিপদজনক সরকার প্রতিরোধে আলোচনা শুরু করবো।’

তিনি বলেন, মঙ্গলবারের নির্বাচনে বুথ ফেরত ভোটের জরিপে দেখা যায় তার ডানপন্থী লিকুদ পার্টি এবং সাবেক সামরিক প্রধান বেনি গানৎস’র মধ্যপন্থী ব্লু ও হোয়াইট জোটের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত পাওয়া যায়।

এদিকে ব্যাপক নির্বাচনী প্রচারণার কয়েকদিন পর অপেক্ষাকৃত নরম সুর ও পরিশ্রান্তভঙ্গি দেখে মনে হচ্ছে নেতানিয়াহু অকপটে একটি জাতীয় ঐক্যের সরকার গঠনের ইঙ্গিত দিতে পারেন। তবে তিনি এ ব্যাপারে সুনির্দিষ্ট করে কিছু বলেননি।

উল্লেখ্য, নেতানিয়াহু হচ্ছেন ইসরাইলের সবচেয়ে বেশি সময় ধরে দায়িত্ব পালন করা প্রধানমন্ত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877