সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

এখন প্রশাসন-পুলিশেও আওয়ামী লীগ : শামীম ওসমান

এখন প্রশাসন-পুলিশেও আওয়ামী লীগ : শামীম ওসমান

স্বদেশ ডেস্ক: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, এখন তো দেখি সবাই আওয়ামী লীগ করে। প্রশাসনে আওয়ামী লীগ, পুলিশেও আওয়ামী লীগ। রাজনীতিতে এখন সবাই আওয়ামী লীগ। যারা জামাতের সাথে আঁতাত করে চলে তারা আওয়ামী লীগের মুখপাত্র হতে চায়।

শনিবার দুপুরে শহরের খানপুর এলাকায় ৩শ বিশিষ্ট হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত শোকসভায় তিনি এসব কথা বলেন। স্বাধীনতা চিকিৎসা পরিষদের (স্বাচিপ) জেলা শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে এ আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, আগেও ষড়যন্ত্র হয়েছে এখনো সেম ষড়যন্ত্র চলছে। আমি ভিক্টিম তো তাই একটু বেশি গন্ধ পাই। অনেক ধৈর্য্য ধরছি তার মানে এই না যে সবসময় ধৈর্য্য ধরে থাকবো। আওয়ামী লীগের সাচ্চা নেতাকর্মীর গায়ে যদি কেউ আচড় দেয় তাহলে তার জবাব দেওয়া আমার দায়িত্ব। কারো মুখোশ উন্মোচন করতে আমার সময় লাগবে না।

শামীম ওসমান বলেছেন, ভুল হলে ক্ষমা চাই। কিন্তু নারায়ণগঞ্জ নিয়ে খেলতে আসবেন না। নারায়ণগঞ্জ আওয়ামী লীগে যারা খোঁচা দিচ্ছেন তাদের নারায়ণগঞ্জ সম্পর্কে কোন ধারণাই নাই। আমি শামীম ওসমান আপোস করবো না, কাউকে ছাড় দেবো না।

স্বাধীনতা চিকিৎসা পরিষদের (স্বাচিপ) জেলা শাখার সভাপতি ডা. চৌধুরী ইকবাল বাহারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩শ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবু জাহের, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব ডা. এমএ আজিজ, জেলা কমিটির সাধারণ সম্পাদক বিধান সাহা পোদ্দার, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877