রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে গিয়ে নিখোঁজ আওয়ামী লীগের এমপি মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী
পটুয়াখালী বাউফলে ফ্রিজে রাখা কুরবানীর গোশতের উপর আল্লাহু লেখা!

পটুয়াখালী বাউফলে ফ্রিজে রাখা কুরবানীর গোশতের উপর আল্লাহু লেখা!

কাজী মামুন/পটুয়াখালী জেলা প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলে ফ্রিজে রাখা কুরবানীর গোশতের উপর আশ্চর্যজনক ভাবে মহান সৃষ্টিকর্তা আল্লাহ পাকের আল্লাহু নাম লেখা দেখতে পাওয়া গেছে।ঘটনাটি উপজেলার কালাইয়া ইউনিয়নের ০৮নং ওয়ার্ডভুক্ত শৌলা গ্রামের হাজি বাড়ির দানেস মৃধার ঘরের ফ্রিজে রাখা কুরবানির গোশতের উপর।
সরেজমিনে দানেস মৃধার সহধর্মীনি হেলেনা বেগম জানান, এবার আমরা কোন কুরবানি দেইনি। অন্য বাড়ি থেকে আমাদের জন্য বেশ কিছু গোশত পাঠালে কিছু অংশ গোশত কুরবানির দিন আমরা রান্না করে খেয়েছি। আর কিছু গোশত পলিথিন ভরে ফ্রিজে রেখে দিয়েছি যাতে আমার ছোট মেয়ে ও জামাই আসলে তাদের রান্না করে খাওয়াবো। তাই আমার ছোট মেয়ে ও জামাই গতকাল মঙ্গলবার আমাদের বাড়িতে বেড়াতে আসলে দুপুরের খাবার জন্য ফ্রিজে রাখা গোশতটুকু রান্নার জন্য চুলায় বসালে সব গোশত পাতিলের পানি মসলায় তলিয়ে সিদ্ধ হচ্ছে কিন্তু এক টুকরো গোশত পানি মসলাবিহীন উপর ভাসছে। কিছুক্ষণ পরে আমার ছোট মেয়ে গোশত সিদ্ধ হয়েছে কিনা দেখার জন্য আসলে সেও দেখতে পায় উপরে গোশত টুকরো ভাসছে সম্পূর্ণ পানি মসলাবিহীন। পরে গোশত টুকরো একটি বাটিতে উঠিয়ে দেখে স্পষ্ট আল্লাহু নাম লেখা। আল্লাহু নাম চিনতে পারার কারন হল আমার মেয়ে কুরআন শরীফ পড়তে জানে। এ আশ্চর্য ঘটনা দেখে আমরা বাড়ির লোকজনকে পরে স্থানীয় লোকজন ও হুজুরকে দেখালে তারা নিশ্চিত করেন এটা আল্লাহ পাকের কুদরতি দ্বারা গোশতের উপর আল্লাহু লেখা।
গোশতের উপর আশ্চর্যজনক ভাবে আল্লাহু লেখা দেখতে আসা উৎসুক লোকজন জানান, সত্যিই আমরা আশ্চর্য হয়েছি এঘটনা দেখে। আমরা ইতিপূর্বে শুনেছি এসব ঘটনার কথা কিন্তু আজকে সত্যি দেখছি তাই। এযেন আল্লাহ তায়ালার কুদরতি নিদর্শন। আল্লাহু আকবার।স্থানীয় হাসান সিদ্দিক মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুর রব মোল্লা জানান, ঘটনাটি শুনে সবার মত আমিও এসেছি এক নজর দেখার জন্য। দেখে সত্যিই পরান জুড়িয়ে গেল আল্লাহ পাকের নাম গোশতের উপর তার কুদরতি দ্বারা লেখা। জানিনা কি হেদায়েত রয়েছে এর ভীতর। আল্লাহ পাক আমাদের সবাইকে হেদায়েত দ্বারা হেফাজত করুন।কালাইয়া কোটপাড় ছালেহিয়া দাখিল মাদ্রাসার সুপার আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনে গিয়ে আমিও দেখেছি। পরে তাদের বলেছি গোশত টুকরো মাটিতে দাফন করার জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877