রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

শুরুতেই নেই অস্ট্রেলিয়ার তিন উইকেট

শুরুতেই নেই অস্ট্রেলিয়ার তিন উইকেট

স্পোর্টস ডেস্ক: চলতি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি স্বাগতিক ইংল্যান্ড ও চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের বার্মিংহামে টস জিতে ব্যাটিং করতে নেমে শুরুতেই অস্ট্রেলিয়া তিন উইকেট হারিয়ে বসে।

আজ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় দুই দলের মধ্যে ফাইনালের লড়াই শুরু হয়। আর এতে শুরুতেই দুই অজি ওপেনারকে ফিরিয়ে এগিয়ে যায় স্বাগতিকরা। ফিঞ্চকে রানের খাতা খোলার আগেই সাজঘরে পাঠান আর্চার। নিজের প্রথম বলেই এলবিডব্লিউর ফাঁদে ফেলে ফিঞ্চকে ফেরান ক্যারিবীয় বংশোদ্ভূত এই বোলার।

ফিঞ্চের পথ অনুসরণ করে সাজঘরের পথ ধরেন ডেভিড ওয়ার্নারও। তার ব্যাট থেকে আসে মাত্র ৯ রান। বাঁহাতি এই ভয়ংকর ব্যাটসম্যানকে ফেরান ক্রিস ওকস। এই দুইজন দ্রুত ফিরে গেলে দলের হাল ধরার চেষ্টা করছিলেন স্টিভেন স্মিথ ও পিটার হ্যান্ডসকম্ভ। কিন্তু বিপদের মুহূর্তে হ্যান্ডসকম্ভ (৪) আউট হয়ে দলকে আরও বিপদে ফেলেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৭ ওভারে তিন উইকেট হারিয়ে ১৫ রান। ক্রিজে আছেন স্টিভেন স্মিথ (১) ও অ্যালেক্স কারে (১)।

রিজার্ভ ডে’তে গড়ানো প্রথম সেমিফাইনালে ভারতকে হারিয়ে ফাইনালে পা রাখে নিউজিল্যান্ড। আজ ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে জয়ী দল আগামী ১৪ তারিখ ফাইনাল খেলবে কিউইদের বিপক্ষে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877