বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

বিয়ে ছাড়াই ৩ বছরের মেয়ের মা মাহি!

বিয়ে ছাড়াই ৩ বছরের মেয়ের মা মাহি!

স্বদেশ ডেক্স: অভিনয় দক্ষতার গুণেই জনপ্রিয়তা পেয়েছেন বলিউড অভিনেত্রী মাহি গিল। তবে এবার অভিনয় নয়, ভিন্ন কারণে সংবাদের শিরোনামে তিনি। বিয়ে না করেও তিন বছরের মেয়ে থাকার কথা ঘোষণা দিয়ে রীতিমত আলোচনায় ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী।

সম্প্রতি ‘নবভারত টাইমস’কে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি জানিয়েছেন, মেয়ের মা হিসেবে খুব গর্বিত তিনি।

ইন্ডিয়া টাইমস ও এনডিটিভিসহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, এতদিন ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি সেভাবে সংবাদমাধ্যমে নিয়ে আসেননি মাহি গিল। বলতে গেলে ব্যক্তিগত জীবন নিয়ে একেবারেই চুপচাপ থাকেন মাহি। সেই অভিনেত্রীই হঠাৎ করেই তার একটি মেয়ে সন্তান থাকার কথা নিজের মুখে বলে হইচই ফেলে দিয়েছেন।

সাক্ষাৎকারে মাহি বলেন, ‘আমি খুব গর্বিত যে আমি একটি কন্যার মা। হ্যাঁ, আমি বিয়ে করিনি এখনো। যখন আমি বিয়ে করতে চাইবো, করে ফেলবো। এই আগস্টে আমার কন্যা তিন বছরে পা দেবে।’ তার মেয়ের নাম ভেরোনিকা বলেও জানান ৪৩ বছরের এই অভিনেত্রী।

মাহি আরও জানান, ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কখনো প্রশ্নের সম্মুখীন হননি। তার কোল আলোকিত করে আসা ভেরোনিকার সঙ্গে তিনি মুম্বাইতে থাকেন। তবে তার প্রেমিক থাকেন গোয়াতে। মাঝেমধ্যেই তিনি মেয়েকে নিয়ে সেখানে বেড়াতে যান।

এ সময় বিয়ে না করলেও ‘সিঙ্গেল’ নন বলে প্রকাশ করেন এই অভিনেত্রী। বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘বিয়ে করার দরকার কী? এটা সম্পূর্ণ নির্ভর করে প্রত্যেকের নিজস্ব ভাবনা ও সময়ের ওপর। পরিবার এবং সন্তান বিয়ে ছাড়াও গড়া যায়। বিয়ে ছাড়াই সন্তান নেওয়ায় কোনো সমস্যা নেই। আমি মনে করি না যে, এতে কোনো সমস্যা আছে। আমি মনে করি প্রত্যেকের নিজের জীবন, তাদের নিজস্ব মূল্যবোধ আছে। বিয়ে একটি সুন্দর বিষয়। কিন্তু বিয়ে করা এবং না করা ব্যক্তিগত সিদ্ধান্ত।’

‘দেব ডি’, ‘সাহেব বিবি অর গ্যাংস্টার’, ‘ইন অ্যা ট্রাফিক জ্যাম’সহ একাধিক ছবিতে অভিনয় করে বেশ নজর কেড়েছেন অভিনেত্রী মাহি গিল। পেয়েছেন ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। আগামীতে নির্মাল পাণ্ডের ‘দাবাং থ্রি’ ছবিতে তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877