বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পুঠিয়ায় বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মধ্যরাতে ১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেট অতিবৃষ্টিতে বদলে যাচ্ছে আরবের মরুভূমি! পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন ইসরাইলি সামরিক কমান্ড সেন্টারে হিজবুল্লাহর হামলা সুনামগঞ্জে সুরমা ব্রিজে বাস-সিএনজি সংঘর্ষ, বাউল শিল্পীসহ নিহত ২ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নিউইয়র্ক ও মিশিগানে ৩ বাংলাদেশী হত্যা! নিরব কেন কমিউনিটি? কেন্দ্রের নির্দেশ মানে না কেউ, এমপি-মন্ত্রীরা পাত্তা দিচ্ছেন না দলের লিখিত আদেশ কেন্দ্রের নির্দেশ মানে না কেউ, বহিষ্কারের ভয়ও করে না মাঠের বিএনপি
আম বাগান পাহারার সময় বজ্রপাতে নিহত ২

আম বাগান পাহারার সময় বজ্রপাতে নিহত ২

স্বদেশ ডেস্ক: রংপুরের তারাগঞ্জ উপজেলায় আম বাগান পাহারার দেওয়ার সময় বজ্রপাতে দুজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার সয়ার ইউনিয়ন এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার কাজীপাড়া শাইপুকুর এলাকার বাসিন্দা অহিদুল মিয়া (৪৫) ও একই উপজেলার বালাপুর চড়কডাঙ্গা এলাকার রাশেদ আলী (২৫)।

অন্যদিকে আহতরা হলেন-আলমপুর ইউনিয়নের লিপা আক্তার (২৫), সয়ার ডাঙ্গাপাড়া গ্রামের সোহাগী আক্তার (৩৫), ইকরচালী ইউনিয়নের আতাউর (১৫), সয়ার কাজীপাড়া গ্রামের মিনুরা বেগম (৪৮) ও ইকরচালী চড়কডাঙ্গা এলাকার রফিকুল ইসলামের মেয়ে রুমি (১৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন সয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আজম কিরণ। তিনি জানান, বৃহস্পতিবার রাতে আম বাগান পাহারা দেওয়ার সময় বজ্রপাত হয়। এ সময় দুজন ঘটনাস্থলেই নিহত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877