শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুইন্সের জ্যামাইকায় গঠিত শৈলী টেবিল টেনিস ক্লাব ও কালচারাল সেন্টার

কুইন্সের জ্যামাইকায় গঠিত শৈলী টেবিল টেনিস ক্লাব ও কালচারাল সেন্টার

স্বদেশ রিপোর্ট: এই প্রথম নিউইয়র্ক সিটির কুইন্সের জ্যামাইকায় গঠিত হলো একটি বিনোদনমূলক ও অলাভজনক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান শৈলী টেবিল টেনিস ক্লাব ও কালচারাল সেন্টার। এটি একটি অলাভজনক প্রতিষ্ঠান। ৭ সেপ্টেম্বর ক্লাবটির উদ্বোধন করেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন। এই ক্লাবটি সম্পূর্ণ ভাবে অলাভজনক। প্রবাসে নতুন প্রজন্মকে বিনামূল্য টেবিল টেনিস প্রশিক্ষণ দেওয়া এবং সুস্থ সাংস্কৃতিক চর্চা হবে এর মুখ্য উদ্দেশ্য। সংস্কৃতি চর্চার অংশ হিসাবে গত ১৫ অক্টোবর এই ক্লাবে বাংলাদেশের প্রখ্যাত শিল্পী সামিনা চৌধুরি একক সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানে বাংলাদেশের কনসাল জেনারেল ডা: সাদিয়া ফজুন্নেসা সহ অনেক সাংস্কৃতিক অনুরাগী উপস্থিত ছিলেন।
ক্লাবটির প্রতিষ্ঠাতা সভাপতি হলেন সাবেক বাংলাদেশ জাতীয় দলের টেবিল টেনিস খেলোয়াড় জনাব মোকারম আহমেদ, তিনি আন্তর্জাতিক টেবিল টেনিস ফেডারেশনের প্রশিক্ষণ প্রাপ্ত কোচ এবং জনাব মহিবুল হাসান মামুন, বর্তমানে নিউইয়র্ক প্রবাসী শিল্পপতি, ঢাকা ভিক্টোরিয়া ক্লাবের টেবিল টেনিস দলের সাবেক ক্যাপ্টেন ও কৃষি বিশ্ববিদ্যালয় টেবিল টেনিস দলের সদস্য
১৭২-১২ জ্যামাইকা এভিন্যুতে অবস্থিত ক্লাবটির আয়তন ২০০০ বর্গমিটার। এতে রয়েছে অন্তর্জাতিক মানের ৫ টি টেবিল টেনিস খেলার টেবিল। বিস্তারিত জানতে ৯১৭-৭৭৬৯২৪ অথবা ৬৩১-২৪৮-৪৫০১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877