বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ১৯ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল শনিবার ১৯ অক্টোবর ২০১৯

মেষ: জীবনের এই মুহূর্তে পেশাগত জীবনে প্রচুর সফলতা পাবেন। কিন্তু তা নিয়ে লাফালাফি করবেন না, কারণ খুশি ধীরে ধীরেই আসে। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ না করাই ভালো।

বৃষ : পেশাগত জীবনে সফলতা পাবেন। তবে পারিবারিক জীবনে খুব একটা ভালো যাবেনা । জীবনসঙ্গীর সাথে ঝগড়া হলেও তা মিটে যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মিথুন: জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তাহলে সবকিছুই সাধারণ থাকবে। এই বছর বৈবাহিক জীবন আনন্দময় থাকবে আর নিজের প্রিয় মানুষটির সাথে সুখেভরা সময় কাটাবেন।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। চেষ্টা করুন ভেবে চিন্তে বিনিয়োগের। আইনি কাজের জন্য ঝামেলার আশঙ্কা খুব বেশি থাকবে।

সিংহ- সকালের দিকে শরীরে আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি ফিরবে। শারীরিক চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে।

কন্যা- স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য অভিমান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হবে।

তুলা- লেখকদের আজ দিনটি ভাল কাটবে। মায়ের চিকিৎসার জন্য নিয়ে যাবেন। আর্থিক চাপ ও কোমরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় আয় বাড়তে পারে।

বৃশ্চিক : চাকরি বদলানোর জন্য এই বছর সব থেকে ভালো, তাই চেষ্টা করতে থাকুন। এই রাশির কিছু জাতকরা নতুন দায়িত্ব পেতে পারেন আর মাইনে বাড়ারও সম্ভাবনা আছে।

ধনু : কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা।

মকর : কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন হবে। যারা আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। সাবধানে থাকুন।

কুম্ভ : আপনার নিজের মনের উপর নিয়ন্ত্রণ আছে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। ফাঁকা সময়ের সুযোগ নিন।

মীন : নিজের জীবনে অনবরত চড়াই-উতরাই আসবে। ছেলে-মেয়েদের ব্যবহারে কিছুটা সমস্যা আসবে। আলোস্যতা থেকে দুরত্ব বজায় রাখুন। নাহলে অনেক গুরুত্বপূর্ণ কাজে ফাঁকি পরে যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877