রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
সাবেক স্ত্রীর মুখোমুখি মোশাররফ করিম

সাবেক স্ত্রীর মুখোমুখি মোশাররফ করিম

স্বদেশ ডেস্ক:

শ্বশুর বাড়িতে দুর্গা পূজা পালন করবেন বলে মোশাররফ করিম তার স্ত্রী নুসরাত জান্নাত রুহিকে নিয়ে রওনা দেন। গভীর রাতে মাঝ রাস্তায় তাদের গাড়ি নষ্ট হয়ে যায়। এমন সময় তারা এক মহাবিপদের সামনে হাজির হয়ে যায়। এত রাতে তারা কোথায় যাবেন? গাড়িটা কোনো রকম হাইওয়ের একটি রেস্টুরেন্টের সামনে যায়।

রেস্টুরেন্টের মালিক সারিকা। যে কিনা মোশাররফ করিমের সাবেক স্ত্রী। দু’জনে এবার মুখোমুখি। একদিন যে মোশাররফ তার স্ত্রীর প্রতি উদাসীন ছিল, সেই আজ রুহির প্রতি খুব কেয়ারিং। এমন নানান বিষয় সারিকাকে ভাবায়। ফেলে আসা দিনগুলোতে ছিল মোশাররফের কঠিন কোনো বাস্তবতার গল্প, যা সারিকা কখনই জানতে চায়নি।

গল্পের শেষে ভিন্ন আরেক গল্প নিয়ে হাজির হয় মোশাররফ। তারপর ঘটে অন্যরকম এক ঘটনা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে দুর্গাপূজার বিশেষ নাটক ‘ভুল কাব্য’। সৈয়দ ইকবালের রচনা ও তুহিন হোসেনের পরিচালনায় এতে প্রকাশের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আরতির ভূমিকায় দেখা যাবে সারিকাকে আর অঞ্জলি চরিত্রে থাকছেন নুসরাত জান্নাত রুহি।

নির্মাতা তুহিন হোসেন জানান, ‘ভুল কাব্য’ নাটকে আরও অভিনয় করেছেন ওয়াহিদ ইকবাল মার্শাল ও শহীদুল্লাহ সবুজ। নাটকটি আজ রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে বাংলাভিশনে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877