বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

সাকিব-মোস্তাফিজের খেলা হবে না আইপিএলের বাকি পর্বে

সাকিব-মোস্তাফিজের খেলা হবে না আইপিএলের বাকি পর্বে

স্বদেশ ডেস্ক:

করোনার কারণে মাঝপথে স্থগিত হয়ে আছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। বাকি অংশ অনুষ্ঠিত হবে আরব আমিরাতে। আগামী সেপ্টেম্বর-অক্টোবরে হতে পারে তা।

এবারের আইপিএলের বাংলাদেশের সাকিব আল হাসান কলকাতায় ও মোস্তাফিজুর রহমান খেলেছেন রাজস্থানের হয়ে। আন্তর্জাতিক ঠাসা সূচির কারণে সাকিব ও মোস্তাফিজের খেলা হয়তো হবে না আইপিএলের বাকি পর্বে। এমন আভাস দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। স্থানীয় এক টেলিভিশন চ্যানেলের বরাত দিয়ে এ খবর জানিয়েছে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজ।

সামনে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে রয়েছে বাংলাদেশের হোম সিরিজ। মূলত এ কারণেই সাকিব-মোস্তাফিজকে আইপিএল খেলার অনাপত্তিপত্র দেয়ার পক্ষে নয় বিসিবি।

পাপন বলেছেন, ‘আমাদের আন্তর্জাতিক সূচির কথা মাথায় রেখে আইপিএলের জন্য অনাপত্তিপত্র দেয়া প্রায় অসম্ভব। আমি কোনো সম্ভাবনাই দেখছি না ওদেরকে অনাপত্তিপত্র দেয়ার। আমাদের সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে এবং এজন্য প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ।’

২৯টি ম্যাচ মাঠে গড়ানোর পর গত ৪ মে স্থগিত করা হয়েছে আইপিএল। পরে ৬ মে বিশেষ ফ্লাইটে একসাথে দেশে ফিরেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। দুজনই খেলেছেন ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877