বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

ভয়াবহ অগ্নিকাণ্ডে নবদম্পতির মৃত্যু

ভয়াবহ অগ্নিকাণ্ডে নবদম্পতির মৃত্যু

স্বদেশ ডেস্ক: পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে পশ্চিম কলেজ রোডে বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডে এক নবদম্পতির মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে পুলিশ মো. সাইফুল ইসলাম (২০) ও তার স্ত্রী মনিরা আক্তার মনির (১৮) লাশ উদ্ধার করে। নিহত সাইফুল ইসলাম উপজেলার হারজী নলবুনীয় গ্রামের গ্রামের মো. বারেক হাওলাদারের ছেলে।

থানা ও স্থানীয়রা সূত্রে জানা গেছে, সাইফুল পৌর শহরে কলেজপাড়া এলাকায় এক বছর ধরে মহসেন উদ্দিনের ভাড়া বাসায় থেকে ভাড়ায়চালিত অটো চালাতেন। সাইফুল গত সাত মাস আগে বিয়ে করেন। গতকাল শনিবার রাতে ওই বাসায় তার বাবা বারেক হাওলাদার, মা রুপিয়া বেগম, ছোটভাই শহীদুল ইসলাম ও তার শ্যালক রাকিব রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে বসতঘরে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। আগুন ছড়িয়ে পড়লে বাসার নিচে ঘুমিয়ে থাকা সাইফুল এর বাবা-মা, ভাই ও ভাইয়ের শ্যালক বাইরে বের হয়ে যান। এদিকে বাসার দোতলায় ঘুমিয়ে থাকা সাইফুল ও তার নব বিবাহিতা স্ত্রী মনিরা ঘরে আটকা পড়ে যান। এসময় তারা আগুনে পুড়ে ঘটনাস্থলেই মারা যান।

ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে এসে স্থানীয় জনতার সহায়তায় দুই ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। পুলিশ খবর পেয়ে আজ রোববার ঘটনাস্থলে থেকে নিহত দম্পতির লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া ফায়ার স্টেশন কর্মকর্তা মো. সুমন মিয়া বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে। অগ্নিকাণ্ডে বাসা, গাড়ি ও মালামালসহ ৩৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে মঠববাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান ঘটনা নিশ্চিত করে জানান, দুইজনের লাশ উদ্ধার করে জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877