রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে দুই ভুয়া ডাক্তার গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে দুই ভুয়া ডাক্তার গ্রেফতার

স্বদেশ ডেক্স: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ‘পপুলার হসপিটাল অ্যান্ড ডিজিটাল ল্যাবের’ দুই ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ডাক্তার হিসেবে রোগী দেখার প্রেসক্রিপশন, বিভিন্ন প্যাথোলজিক্যাল রিপোর্ট, এক্স-রে রিপোর্ট ও আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, মো: কামাল হোসেন (৪৩) এবং মায়া বেগম (৩৬)। মো: কামাল হোসেন পপুলার হসপিটাল অ্যান্ড ডিজিটাল ল্যাবের ব্যবস্থাপনা পরিচালক ও মায়া বেগম চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

তিনি জানান, সোমবার রাত সাড়ে নয়টায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চিটাগাং রোডে অবস্থিত হাজী রজ্জব আলী সুপার মার্কেটের তৃতীয় তলায় ‘পপুলার হসপিটাল অ্যান্ড ডিজিটাল ল্যাবে’ রোগী দেখার সময় দুই ভুয়া ডাক্তারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, প্রায় দুই বছর যাবৎ কোনো সরকারি অনুমোদন না নিয়েই পপুলার হসপিটাল অ্যান্ড ডিজিটাল ল্যাব পরিচালনা করে আসছিলেন তারা। তাছাড়া কামাল হোসেন ও মায়া বেগম দীর্ঘদিন নিজেদেরকে ডাক্তার পরিচয় দিয়ে উক্ত হাসপাতালে নিয়মিত রোগীও দেখেন এবং বিভিন্ন ডাক্তারের নামে ভুয়া প্যাথোলজিক্যাল ও আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট তৈরি করে রোগীদের সাথে প্রতারণা করে আসছেন।

এমনকি তাদের কাছে পপুলার হসপিটাল অ্যান্ড ডিজিটাল ল্যাবের সরকারি অনুমোদন দেখতে চাইলে কোনো অনুমতিপত্র দেখাতে পারেননি। হাসপাতালের এমডি মো: কামাল হোসেন ও চেয়ারম্যান মায়া বেগম পরস্পর যোগসাজসে রোগী দেখে, বিভিন্ন প্রকার অপ্রয়োজনীয় টেস্ট দিয়ে রোগীদের কাছ থেকে বিপুল অর্থ হাতিয়ে নিয়ে রোগীদের সাথে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877