রবিবার, ১২ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণসংযোগে ব্যাস্ত সময় পার করছে কুড়িয়ানার শঙ্কর চন্দ হালদার

গণসংযোগে ব্যাস্ত সময় পার করছে কুড়িয়ানার শঙ্কর চন্দ হালদার

পিরোজপুর প্রতিবেদক :  ইউনিয়ন নির্বাচনের  নির্দিষ্ট দিন ক্ষণ স্থির না হলেও আগামীর সুন্দর মিশন ও ভিশন নিয়ে গণসংযোগে ব্যাস্ত আটগর কুড়িয়ানার প্রিয় দাদা বাবু শঙ্কর হালদার। কাক ডাকা ভোর কিংবা রাত্র দ্বিপ্রহরেও ব্যাস্ত সময় পার করছেন শঙ্কর হালদার।একঝাক সমর্থক নিয়ে কনকনে শীতের হিমেল হাওয়া উপেক্ষা করে আটঘর কুড়িয়ানার অলি গলির বিভিন্ন বাসা বাডিতে উঠোন বৈঠক করে যাচ্ছেন। ঘড়ির কাটার সাথে পাল্লা দিয়ে অগ্রীম কাজ করে মাঠ চষে বেডাচ্ছেন। শিক্ষক,প্রভাষক, কৃষক, দিন মজুর সহ শতাধিক লোকজন নিয়ে ঠান্ডা মাথায় নির্বাচনী মাঠের হিসাব নিকাশ করে সুকৌশলে  এগিয়ে যাচ্ছে আগামীর চেয়ারম্যান প্রার্থী শঙ্কর হালদার। শ’ শ’ মানুষের অনুরোদকে উপেক্ষা করতে না পেরে অবশেষে গত কয়েক মাস ধরে হাড়ভাঙ্গা পরিশ্রম করে যাচ্ছে। নিজস্ব অফিসে বসে সময় দিচ্ছে সমাজের সুবিদা বঞ্চিত মানুষদের । পাশাপাশি চলতি সময়ে এলাকায় ব্যাপক হারে গণ সংযোগ করে সময় পার করছেন এই সময়ের সবচেয়ে জনপ্রিয় নেতা শঙ্কর হালদার।
এ ব্যাপারে কথা হয় আন্দাকুলের বহু প্রবীন ব্যাক্তিদের সাথে। আরও কথা হয় ব্রক্ষ্মনকাঠীর বহু স্থানীয় বাসিন্দাদের সাথে। এলাকার বেশীরভাগ লোকজন চলতি সময়ে শঙ্কর হালদারের গণসংযোগে বেজায় মুগ্ধ। এলাকার বেশীর ভাগ  ভোটাররা জেলার ও স্থানীয় গণ মাধ্যম কর্মীদের বলেন,আমরা এলাকার সাধারন মানুষ হিসাবে সব সময় একজন ভালো মনের নেতা চাই। অহংকার ও হিংসা থাকবে না। আমাদের সাথে ভালো আচরন করবে। পাশাপাশি আমাদের সুখ দুংখের সাথী হবে। আসলে আমরা রিলিফ সহ কাবিখার সাহায্য নেই না। আমরা চাই চেয়ারম্যানদের সার্বিক সহযোগিতা। তবে ভিন্ন মত পোষন করেন, নাম না প্রকাশের শর্তে,  অকপটে বলেন, বর্তমান চেয়ারম্যানের আচরণে আমরা অনেকেই চরম অখুশি বিভিন্ন কারনে। তাই আমরা মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিমের আমলে স্বচ্ছ রাজনীতি ও স্বচ্ছ মনের প্রার্থী চাই। আর সেই দিকের বিবেচনায় আমরা এলাকার বেশীর ভাগ লোকজন সঠিক পথে আগাচ্ছি আগামীর সুন্দর স্বপ্ন নিয়ে। আমরা এলাকাবাসীরা একটা পরিবর্তনের হাওয়া চাই। অবশ্য প্রচন্ড শীতের মধ্যে ধলহারের নিতাই বলেন, আমরা খেটে খাওয়া দিন মজুর। তাই আমাদের চাওয়া পাওয়ার মূল্য কম । তারপরও আমরা আগামীর চেয়ারম্যানের স্বপ্ন নিয়ে আমাদের প্রিয় দাদা শঙ্কর হালদারকে নিয়ে মাঠে আছি। আগাম চিন্তা ভাবনা  নিয়ে ধীর গতিতে সুকৌশলে আমরা ডোর টু ডোর কাজ করে যাচ্ছি মাঠ পর্যায়ে।
সরেজমিনে দেখা যায়, আগামীর  ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে এলাকার লোকজন চায়ের দোকান সহ গ্রামের অলি গলিতে জনপ্রিয় প্রার্থী বাবু শঙ্কর হালদারের পক্ষে প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন। বাস্তবে দেখা যায় এলাকার সাধারন মানুষ একটা পরিবর্তনের আশা করে। বন্দি জীবন থেকে বাহিরের আলো বাতাসের নিঃস্বাস নিতে চায় আগামীতে। বোতল বন্দি হিসাবে আর নয়। আর সেই বিবেচনায় এলাকায় প্রকাশ্যে বা মনে মনে পরিবর্তন চায়। এলাকার সুশিক্ষিত নাগরিক সহ কম শিক্ষিত লোকের মধ্যেও পরিবর্তনের হাওয়া বইছে সর্বত্র। স্বল্প সময়ের জনমত জরিপে একটা বিষয়ে সুস্পষ্ট হয়েছে, গত এক বছরে কুডিয়ানা বাজার সহ সর্বত্র ভালো লোকের আনাগোনা বৃদ্বি পেয়েচে। পাশাপাশি  মুস্তান সহ খারাপ লোকগুলো এক ধরনের গা-ঢাকা দিয়েচে। আবার কেহ কেহ এলাকা ছেডোঅ বিদেশেও পাড়ি জমিয়েছে। আটগর কুড়িয়ানা এলাকার আগাম গণসংযোগে পরিস্কার ভাবে একটা বিষয় ফুটে উঠেছে মানুষের মধ্যে ভালো কিছু পাওয়ার ও চাওয়ার।
সর্বপরি গত এক সপ্তাহে পরিবর্তনের আশা নিয়ে এলাকায় শঙ্কর হালদারের গণ সংযোগে সেই আভাসই ফুটে উঠছে। মানুষ চায় সত্যের পথে চলতে। সত্য কথা বলতে আর সেই মিশনে এলাকায় গন মানুষের আগাম গণসংযোগ এলাকার সকলকেই মুগ্ধ করেছে। মিডিয়ার এক প্রশ্নে শঙ্কর হালদার মিডিয়াকে বলেন, জনগন আমাকে ভালোবাসে বিদায় আমি সকলকে নিয়েই মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছি। দোয়া করবেন সকলে আমাদের জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877