বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

সরকারের মিথ্যা উন্নয়নের গল্প জনগণ আর শোনে না : জিএম কাদের

সরকারের মিথ্যা উন্নয়নের গল্প জনগণ আর শোনে না : জিএম কাদের

স্বদেশ ডেস্ক:

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহম্মদ (জিএম) কাদের বলেছেন, সরকারের মিথ্যা উন্নয়নের গল্প জনগণ আর শোনে না।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে গাইবান্ধা ইসলামিয়া হাইস্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছে। সরকারের পায়ের নিচে মাটি নেই। বর্তমানে সরকার দলের নেতাকর্মীরা লুটপাটে ব্যস্ত সময় পার করছেন। যারা আওয়ামী লীগ করেন তাদের ভাগ্যর উন্নয়ন হয়েছে। সাধারণ মানুষ নিঃস্ব হয়েছেন। ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায় থেকে দেশটা ধ্বংস করে ফেলছেন। মানুষ আর এই সরকারের প্রতি ভরসা রাখতে পারছেন না। তাদের আওয়ামী লীগের নেতাকর্মী বিরোধীদলের ওপর অন্যায়ভাবে অত্যাচার শুরু করছেন। দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। ভোটের আগে জাতীয় পাটির সাথে আওয়ামী লীগ যে চুক্তি করে ক্ষমতা গেলে তা ভুলে যায়। জাতীয় পাটির সাথে যে আওয়ামী লীগ বেঈমানী করেছে তা ভোলার মতো না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেয়া হবে। এজন্য মাঠ পর্যায়ের নেতা কর্মীদের সজাগ থাকার আহ্বান জানানো হয়। বিএনপি ও আওয়ামী লীগ জাতীয় পার্টিকে শুধু ব্যবহার করছেন। কাউকে ক্ষমতায় বসানোর জন্য আর ব্যবহার হতে চাই না।

তিনি আরো বলেন, সরকার উন্নয়নের গালগল্প শোনাচ্ছে। এ গল্প মানুষ আর খাচ্ছে না। এখন তাদের বিদায় নেয়ার পালা। জাতীয় পাটি জনগণের দল, জনগণ যে সিদ্ধান্ত নিবে জাতীয় পার্টির তা মেনে নিতে প্রস্তুত। আওয়ামী লীগ ক্ষমতা হারানোর ভয়ে নিরপেক্ষ সরকারের অধীনে ভোট দিতে সাহস পাচ্ছে না। আর বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নিরপেক্ষ সরকারের অধীনের ভোটের জন্য কর্মসূচি পালন করছেন। তাদের খেলা জাতীয় পাটি বসে বসে দেখি। দুই দলের সাথে জাতীয় পাটির খেলা হবে ফাইনাল। আর এই ফাইনাল খেলায় জাতীয় পাটি অংশ গ্রহণ করবেন।

সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মো: মোস্তাফিজুর রহমান মোস্তফা।

প্রধান বক্তার বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেন, দেশ এখন আমলাদের হাতে বন্দী। আমলাতান্ত্রিক জটিলতায় মানুষকে অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিভিন্ন ক্ষেত্রে প্রভাব বিস্তার করে দুর্নীতিবাজরা অবৈধভাবে অর্থ উপার্জন করে ফুলে ফেঁপে উঠেছে। তারা বিদেশে অর্থ পাচার করে দেশকে প্রায় পঙ্গু বানিয়ে ফেলেছে।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব সরওয়ার হোসেন শাহীন সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, রানা মো: সোহেল এমপি প্রমুখ। দীর্ঘ ১১ বছর পর গাইবান্ধায় জাতীয় পাটির সম্মেলন অনুষ্ঠিত হলো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877