শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

কলকাতার শুরু হয়েছে ‘বিক্ষোভ’

কলকাতার শুরু হয়েছে ‘বিক্ষোভ’

বিনোদন ডেস্ক:

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে ওপার বাংলায় শুরু হয়েছে বাংলাদেশের নতুন ছবি ‘বিক্ষোভ’। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা শামীম আহমেদ রনি। পাশাপাশি শ্রাবন্তীও তার ইনস্টাগ্রামে ছবির শুটিং শুরু হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। সঙ্গে প্রকাশ করেছেন ছবির লুকের একটি ছবিও।লাল পাড়ের সোনালি রঙের শাড়ি পরা ওই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন- বিক্ষোভ ছবির সেট থেকে।

জানা গেছে, ‘বিক্ষোভ’ ছবিতে একজন স্কুল শিক্ষিকার চরিত্রে দেখা যাবে ওপার বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীকে। এতে অভিনয় করছেন ছবির প্রযোজক সেলিম খানের ছেলে শান্ত খান। এরই মধ্যে ভারতীয় গণমাধ্যমে প্রকাশ হয়েছে শ্রাবন্তী ও শান্ত খানের ছবিও।

এদিকে ‘বিক্ষোভ’ ছবির আইটেম গানে অংশ নেবেন বলিউড অভিনেত্রী সানি লিওন। চলতি মাসে গানটির দৃশ্যধারণ করা হবে মুম্বাইয়ে। এর মধ্য দিয়ে বাংলাদেশের ছবিতে প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছেন বলিউডের আলোচিত এই অভিনেত্রী। এ ছাড়াও এতে অভিনয় করবেন কলকাতার রজতাভ দত্ত।

নিরাপদ সড়ক আন্দোলনের একটি সত্য ঘটনা অবলম্বনে ‘বিক্ষোভ’ ছবির গল্প লিখেছেন নির্মাতা শামীম আহমেদ রনি নিজেই। চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877