শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

প্রিয়া সাহা ডিজেপিয়ারস শব্দের অর্থ নিশ্চয়ই জানেন না: কৃ‌ষিমন্ত্রী

প্রিয়া সাহা ডিজেপিয়ারস শব্দের অর্থ নিশ্চয়ই জানেন না: কৃ‌ষিমন্ত্রী

স্বদেশ ডেস্ক: প্রিয়া সাহা ডিজেপিয়ারস শব্দের অর্থ নিশ্চয়ই জানেন না বলে মন্তব্য ক‌রে‌ছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

বুধবার দুপু‌রে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে মহানগর দক্ষিণ শাখার বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন , প্রিয়া সাহা ডিজেপিয়ারস শব্দের অর্থ জানেন? নিশ্চয়ই জানেন না। তিনি ট্রাম্পের কাছে যে সংখ্যার কথা বলেছেন, সেটা প্রমাণ করতে পারবেন? আওয়ামী লীগ কোনোদিন সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেয় নাই। সবাই মিলে কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। দেশ গঠনেও নানা দফতরে নানা ধর্মের মানুষ মিলে কাজ করছি। এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে চলেছি।

তিনি বলেন, আমরা মনবতায় বিশ্বাস করি। ধর্মান্ধতা এখানে নেই। যারা ধর্মকে পুঁজি করে জঙ্গিদের মতো গুজব সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছেন, তাদের আমরা কঠোরভাবে দমন করবো। এখানে কেউ গুজব রটিয়ে সফল হবেন না।

রাজ্জাক বলেন, সারাদেশে বন্যা। আমরা টিমভিত্তিক কাজ করছি, মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমরা আহামরি কিছু করতে পারছি না। কিন্তু বানভাসি মানুষের পাশে আমরা আছি, এটা জানান দেয়ার চেষ্টা করছি।

তিনি বলেন, বিএনপির আবাসিক নেতা রিজভী প্রতিদিন অভিযোগ করেন, আমরা বানভাসি মানুষের পাশে নাই। আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি, এত বছর আওয়ামী লীগ ক্ষমতায়, কোথাও কেউ না খেয়ে মরে নাই। সিডর, আইলাসহ নানা সংকটে দুর্গত মানুষের পাশে ছিল আওয়ামী লীগ। কিন্তু বিএনপিকে তো পাওয়া যায়নি।

গত ১০ বছরে বিএনপি কোথাও ত্রাণ কার্যক্রম করেছে প্রমাণ দিতে পারবে না, দাবি করেন কৃষিমন্ত্রী। তিনি বলেন, বিএনপির অফিস থেকে দেয়া বিবৃতি মিথ্যাচার।

ড. রাজ্জাক বলেন, বিদ্রোহী প্রার্থীকে নিয়ে তৃণমূলের ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়েছে। ছোটোখাটো কোন্দল ও দ্বন্দ্ব তৈরি হয়েছে। বিদ্রোহের সতর্ক করাসহ তৃণমূলের নানা সমস্যা সমাধান করে সুসংগঠিত করতে নেত্রী টিম করে দিয়েছেন। আমরা কাজ করছি, এসভাও তারই অংশ হিসেবে আয়োজন করা হয়েছে। এটি আমাদের প্রথম সভা।

তিনি বলেন, সামনে ঢাকা সিটির নির্বাচন। এ নির্বাচনেই প্রমাণ হবে মূলত মহানগর আওয়ামী লীগ কতটা সুসংগঠিত ও শক্তিশালী।

তিনি বলেন, মহানগরে ওয়ার্ড ও থানার কমিটি নিয়ে অনেকের ক্ষোভ আছে। ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়েছে। এগুলোও আলোচনায় আসতে পারে। আপনারা বলবেন। তবে কাউকে আঘাত করা যাবে না। ভুলত্রুটি থাকতেই পারে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এতে আরও অংশ নেন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান সিরাজ, আমিনুল ইসলাম আমিন, ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন, দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877