শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি
বরগুনায় একই স্থানে ছাত্রলীগের দু’গ্রুপের দোয়া মাহফিল, ১৪৪ ধারা জারি

বরগুনায় একই স্থানে ছাত্রলীগের দু’গ্রুপের দোয়া মাহফিল, ১৪৪ ধারা জারি

স্বদেশ ডেস্ক:

২১ আগস্ট উপলক্ষে জেলা ছাত্রলীগের দুইগ্রুপ একই স্থানে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করায় বরগুনা পৌরশহরে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। বরগুনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস এ আদেশ জারি করেন।

রোববার দুপুর ১২টা থেকে আগামী ২৪ ঘণ্টার জন্য এ আদেশ জারি করা হয়। এ ঘটনায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং টহল জোরদার করা হয়েছে।

এ সংক্রান্ত আদেশে শুভ্রা দাস জানান, বরগুনা ছাত্রলীগের নবগঠিত সভাপতি মোঃ রেজাউল করিম রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরানের নেতৃত্বে ২১ আগস্ট বেলা ৩টায় বরগুনা সরকারি কলেজে ও পৌর শহর এলাকায় আলোচনা সভা ও মিলাদ মাহফিলের ঘোষণা দেয়া হয়েছে।

অন্যদিকে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি পদবঞ্চিত (বর্তমান জেলা ছাত্রলীগ কমিটির সিনিয়র সহ-সভাপতি) মোঃ সবুজ মোল্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক রাজ আরিয়ান বিশালের নেতৃত্বে একই স্থানে একই সময়ে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের ঘোষণা দেয়া হয়েছে।

দুই গ্রুপে অনুমান ৪০০-৫০০ জন নেতাকর্মী উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে মর্মে বরগুনার পুলিশ সুপার অফিসকে অবহিত করা হয়েছে।

তিনি আরো জানান, দুই গ্রুপের সভা-সমাবেশকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে বিশৃঙ্খলা, মারামারি ও জান-মালের ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে বিধায় সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের লক্ষ্যে ফৌজদারি আইনের ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তিনি আরো জানান, আজ দুপুর ১২টা হতে পরের ২৪ ঘণ্টা পর্যন্ত বরগুনা সরকারি কলেজসহ সমগ্র পৌর এলাকায় ফৌজদারি কার্যবিধি আইনের ১৪৪ ধারা জারি করা হয়েছে।

একইসাথে ওই এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877